আমি খুবই সাধারণ, নিজের আবেগকে সামলাতে জানি: ধোনি

আমি খুবই সাধারণ, নিজের আবেগকে সামলাতে জানি: ধোনি
Photo Source: Twitter
  • Share this:

#নয়াদিল্লি: আবেগ তাঁকে গ্রাস করেনি। করতে পারবেও না। তিনি আর পাঁচজনের মতোই। কিন্তু তাঁর জীবনে আবেগ অনেক কম। বুধবার বিরাট কোহলির শহরে বসে এই দাবি করলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ের পর এই প্রথম মুখ খুললেন মাহি।

৭ জুলাইয়ের পর ফের প্রকাশ্যে মহেন্দ্র সিং। গত কয়েকদিন ধরে তাঁর কেরিয়ার নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল। বিরাট কোহলির শহর রাজধানী দিল্লিতে বসে সেই পথে হাঁটলেন না ক্যাপ্টেন কুল। বরং দাবি করলেন....

তিনি খুব সাধারণ। আর পাঁচজনের মতোই। কিন্তু তাঁর আবেগ বাকিদের থেকে একটু কম। কারণ, তিনি মনে করেন, রাগ-হতাশা জীবনে দীর্ঘস্থায়ী নয়। তাঁর জীবনেও রাগ-হতাশা আছে, কিন্তু তা কোনও দিন দীর্ঘস্থায়ী হতে দেননি।

বিশ্বকাপ পর্ব মিটিয়ে সেনা শিবিরে গিয়েছিলেন মাহি। ডিউটি করেছেন কাশ্মীরের মতো রাজ্যে। সেই পর্ব অতীত। কিন্তু প্রাক্তন ভারত অধিনায়ক ঠিক আগের মতোই। তাই অনায়াসে বলতে পারেন....টেস্টে ম্যাচে অনেক সময় পাওয়া যায়। কিন্তু টি-টোয়েন্টিতে চাহিদা সম্পূ‍র্ণ ভিন্ন। সেখানে আবেগ দেখাবেন নাকি নতুন পরিকল্পনা করবেন।

আবেগের সঙ্গে লড়াইয়ে ম্যাঞ্চেস্টার স্মৃতি তাঁর মনে এখনও টাটকা। তাই দিল্লিতে জানালেন, ফর্ম্যাট যাই হোক না কেন, ভুল সবসময় ভুল। তা দলগত হোক বা ব্যক্তিগত।

বোর্ডে শুরু মহারাজ যুগ। তার আটচল্লিশ ঘণ্টার মধ্যেই দিল্লিতে মহেন্দ্র সিং ধোনি। ইতিমধ্যেই দুইয়ে দুইয়ে চার করছে ওয়াকিবহল মহল। হয়তো ম্যাঞ্চেস্টার নয়, অস্ট্রেলিয়ার মাটিতেও কী নীল জার্সিতে মহেন্দ্র সিং ধোনি ? অপেক্ষা করতে হবে। কারণ, সদ্য বোর্ডের দায়িত্ব নিয়েছেন সৌরভ।

First published: 08:53:40 AM Oct 17, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर