Home /News /sports /
East Bengal: হীরা মণ্ডল ইস্টবেঙ্গল ছাড়লেন অনেক অপেক্ষা করে! খেলবেন সুনীল ছেত্রীর দলে

East Bengal: হীরা মণ্ডল ইস্টবেঙ্গল ছাড়লেন অনেক অপেক্ষা করে! খেলবেন সুনীল ছেত্রীর দলে

লাল হলুদ জার্সিতে আর দেখা যাবে না হীরা মণ্ডলকে

লাল হলুদ জার্সিতে আর দেখা যাবে না হীরা মণ্ডলকে

Hira Mondal leaves East Bengal and joins Bengaluru FC for new season. হীরা মণ্ডল ইস্টবেঙ্গল ছাড়লেন অনেক অপেক্ষা করে! খেলবেন সুনীল ছেত্রীর দলে

  • Share this:

    #কলকাতা: নতুন তৈরি হওয়া হোয়াটসঅ্যাপ গ্রুপে ইস্টবেঙ্গলের সঙ্গে তাদের বোঝাপড়া সঠিক রাস্তায় এগোচ্ছে জানিয়েছে ইনভেস্টর ইমামি। দুই পক্ষ আইনজীবীদের মারফত সবকিছু বুঝে শুনে নিচ্ছেন যাতে ভবিষ্যতে কোন ভুলবোঝাবুঝি না হয়। কিন্তু এই করতে গিয়ে বেশ কিছু ভাল ফুটবলারকে হাতছাড়া করল লাল হলুদ। মহম্মদ রফিক, শংকর রায় আগেই ক্লাব ছেড়েছিলেন। এবার বেরিয়ে গেলেন হীরা মন্ডল।

    ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির চুক্তি কবে হবে তা এখনও অজানা। গত মরসুমে ভারতীয় ফুটবলারদের মধ্যে সবচেয়ে নজরকাড়া খেলোয়াড় যোগ দিলেন সুনীল ছেত্রীর ক্লাব বেঙ্গালুরু এফসি-তে। এদিকে, এটিকে মোহনবাগান তিন বছর চুক্তি বাড়িয়ে নিল গোলকিপার অর্শ আনোয়ারের সঙ্গে। শ্রী সিমেন্ট বিনিয়োগকারী থাকাকালীন গত বার আইএসএল খেলেছিল ইস্টবেঙ্গল।

    দেশের একাধিক নিম্নমানের ফুটবলার খেলেছিলেন ক্লাবের হয়ে। গোটা মরসুমেই তাঁরা ভাল খেলতে পারেননি। ফলে পয়েন্ট তালিকায় সবার নীচে শেষ করেছিল লাল-হলুদ। তার মধ্যেই নজর কেড়েছিলেন হীরা। বাঙালি ফুটবলার খেলেছিলেন ফুলব্যাক পজিশনে। প্রায় প্রতিটি ম্যাচেই নজর কেড়ে নিয়েছিলেন তিনি। মোট ১৬টি ম্যাচ খেলেছিলেন ইস্টবেঙ্গলের হয়ে।

    গোটা প্রতিযোগিতাতেই লাল কার্ড দেখেননি। পরিষ্কার ডিফেন্ডিং করায় তাঁর জুড়ি ছিল না। ইস্টবেঙ্গলের প্রস্তাবের জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু চুক্তি নিয়ে টালবাহানা অব্যাহত থাকায় তিনি আর অপেক্ষা করতে পারলেন না। শোনা যাচ্ছে, ইস্টবেঙ্গলে যা টাকা পেতেন তার থেকে অনেক বেশি টাকায় বেঙ্গালুরুতে যোগ দিচ্ছেন তিনি।

    ইস্টবেঙ্গলে খেলা তাঁর ছোট থেকেই স্বপ্ন ছিল। সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। তবে এখন আর অপেক্ষা করতে পারছেন না। এখন তিনি মুখিয়ে সুনীল ছেত্রীর পাশে খেলতে। হীরা মন্ডলের লড়াকু খেলা প্রশংসিত হয়েছিল প্রাক্তন ফুটবলারদের মধ্যে।

    ধারাবাহিকতা এবং চেষ্টার ত্রুটি না রাখা কাকে বলে দেখিয়েছিলেন তিনি। তার মত আর কয়েকজন ফুটবলার থাকলে ইস্টবেঙ্গল সবার নিচে শেষ করত না। তাই হীরা মণ্ডল ইস্টবেঙ্গল ছেড়ে দেওয়ায় লাল-হলুদ ব্রিগেডের শক্তি কমল, তাতে সন্দেহ নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club

    পরবর্তী খবর