পরকীয়া বোমার পর দিল্লিতে প্রথম মুখোমুখি শামি-হাসিন, কী কথা হল তাঁদের ?

পরকীয়া বোমার পর দিল্লিতে প্রথম মুখোমুখি শামি-হাসিন, কী কথা হল তাঁদের ?
তাৎক্ষণিক তিন তালাক আইনে মামলা করতে চান? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে হাসিন জাহান বলেন আইনজীবীর সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন ৷File Photo

সম্পর্কের বরফ গলার ইঙ্গিত দিয়ে দিল্লিতে মহম্মদ শামির কাছে হাসিন জাহান।

  • Share this:

    #নয়াদিল্লি: সম্পর্কের বরফ গলার ইঙ্গিত দিয়ে দিল্লিতে মহম্মদ শামির কাছে হাসিন জাহান। প্রথমে কলকাতা ও পরে দিল্লিতে হাসিনের দাবি, মেয়ের জন্যই শামিকে দেখতে আসা। তবে কোথায় তাঁদের দেখা হবে, তা স্পষ্ট করতে চায়নি দু’পক্ষ।

    আরও পড়ুন-‘‘ দেখা হবে আদালতে....’’ হাসিনকে জানালেন শামি

    গত রবিবার ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই উদ্বেগ বাড়তে থাকে হাসিন জাহানের। কেমন আছেন শামি ? তা জানার চেষ্টাও করেন। কার্যত ঠিক করে ফেলেন দিল্লি যাওয়ার। সোমবার লালবাজারে গিয়ে বিশেষ নিরাপত্তারক্ষীর জন্য দাবি জানান। তা মঞ্জুর হওয়ার পরেই মঙ্গলবার সকালে মেয়ে আয়রাকে নিয়ে দিল্লি গেলেন হাসিন। অনেক কাঠখড় পুড়িয়ে টিকিট জোগাড় করে বেলা এগারোটা নাগাদ দিল্লির উড়ানে ওঠেন। যাওয়ার আগে সম্পর্কের বরফ গলার ইঙ্গিত দিলেও দাবি করেন এই সফর খানিকটা তাঁর এবং বাকিটা অবশ্যই মেয়ের জন্য।


    শামি ক্ষমা চাইলে তিনি ক্ষমা করে দিতে প্রস্তুত। কলকাতার এই সুরে খানিকটা তাল কাটে দিল্লি বিমানবন্দরে। শামির সঙ্গে তাঁর দেখা করার কথা স্বীকার করলেও সমঝোতার রাস্তা এখন বন্ধ বলেই দাবি হাসিনের।

    পরকীয়া বোমার পর এই প্রথম মুখোমুখি শামি-হাসিন। ওয়াকিবহাল মহলের মতে, দিল্লিতেই শামির সঙ্গে দেখা করেছেন হাসিন। কিন্তু তাঁদের বৈঠক নিয়ে মুখ খুলতে চায়নি দু’পক্ষই।

    First published:

    লেটেস্ট খবর