পাক ক্রিকেটারের স্ত্রীর হৃদয়ে লেখা বিরাট কোহলির নাম

পাক ক্রিকেটারের স্ত্রীর মনে ঝড় তুলেছেন বিরাট কোহলি

পাক ক্রিকেটারের স্ত্রীয়ের মনও কেড়েছেন সেই কোহলি। না, গুজব নয়। একেবারে সত্যি। কারণ পাকিস্তানের তারকার স্ত্রী নিজেই সে কথা জানিয়েছেন

  • Share this:

    #করাচি: যুগে যুগে ক্রিকেটারদের সঙ্গে সুন্দরীদের সম্পর্ক হয়ে এসেছে। অভিনেত্রী থেকে ফ্যাশন দুনিয়া, প্রচুর উদাহরণ আছে। ভাল ক্রিকেটার হওয়ার পাশাপাশি যদি লুকস থাকে, তাহলে তো কথাই নেই। মহিলা ফ্যান গুনে শেষ করা যাবে না। বিরাট কোহলির মধ্যে এই দুটো জিনিসের সংমিশ্রণ আছে। তাই তিনি এত জনপ্রিয়। বর্তমানে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি। তাঁর খেলার স্টাইল, টেকনিকের ফ্যান প্রাক্তন থেকে বর্তমান সকলেই। ব্যাট হাতে তাঁর রেকর্ডও ঈর্ষণীয়। কিংবদন্তি ভিভ রিচার্ডসের সঙ্গেও তাঁর তুলনা হয়েছে একাধিকবার।

    পড়শি দেশ পাকিস্তানেও তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এবার জানা গেল, পাক ক্রিকেটারের স্ত্রীয়ের মনও কেড়েছেন সেই কোহলি। না, গুজব নয়। একেবারে সত্যি। কারণ পাকিস্তানের তারকার স্ত্রী নিজেই সে কথা জানিয়েছেন। বিষয়টি তাহলে আরও একটু খোলসা করে বলা যাক। পাক মিডিয়াম পেসার হাসান আলির স্ত্রী শামিয়া আর্জু সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নিজের মনের কথা। শামিয়া আলি আসলে ভারতীয় নাগরিক। ২০১৯ সালে হাসান আলির সঙ্গে চারহাত এক হয় তাঁর।

    হরিয়ানার কন্যা বিয়ের আগে আন্তর্জাতিক বিমান সংস্থার ফ্লাইট ইঞ্জিনিয়ার ছিলেন। কিন্তু দুবাইয়ে গিয়ে হাসানের সঙ্গে সাক্ষাৎ হতেই বদলে যায় জীবন। অল্প বয়সেই বন্ধুত্ব বদলে যায় ভালবাসায়। তারপরই বিয়ে সেরে ফেলেন তাঁরা। বরাবরই ক্রিকেটের প্রতি আগ্রহ ও ভালবাসা রয়েছে শামিয়ার। ভারত-পাক দ্বৈরথ হলে তো কথাই নেই। চোখ আটকে থাকে টিভির পর্দায়। সেই শামিয়ার কাছেই সোশ্যাল মিডিয়ায় জানতে চাওয়া হয়েছিল তাঁর পছন্দের তারকারা কারা।

    তাঁর ফেভারিট বোলার যে নিশ্চয়ই তাঁর স্বামীই হবেন, এ নিয়ে কোনও সন্দেহ ছিল না নেটিজেনদের। কিন্তু ফেভারিট ব্যাটসম্যান কে? সেই উত্তরেই সোজাসাপটা ভারত অধিনায়কের নাম লিখে দেন শামিয়া। তাঁর উত্তর দেখে অনেকেই বেশ অবাক হন। কারণ নেটিজেনদের একটা বড় অংশ মনে করেছিল, হয়তো কোনও পাক তারকার নাম বলবেন তিনি। কিন্তু ভারতীয় ক্যাপ্টেনকেই যে তাঁর পছন্দ হরিয়ানার তরুণীর, তা নির্দ্বিধায় জানিয়ে দেন তিনি।

    যদিও এ নিয়ে এখনও পর্যন্ত বিরাট কোহলির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে চিরপ্রতিদ্বন্দ্বী দলের তারকার স্ত্রীর মনেও যে তিনিই বিরাজমান, তা জেনে নিঃসন্দেহে খুশিই হবেন কোহলি। অনুষ্কার প্রেমে পড়ার আগে ব্রাজিলীয় বান্ধবী থেকে শুরু করে তামান্না ভাটিয়ার সঙ্গেও নাম জড়িয়েছিল বর্তমান ভারত অধিনায়কের। মহিলা মহলে বরাবর হট কেক বিরাট কোহলি। এই ঘটনায় আবার তা প্রমাণ হয়ে গেল।

    Published by:Rohan Chowdhury
    First published: