Home /News /sports /
Harshal Patel, RCB : রবিবার বিরাট কোহলির হাতে আইপিএল ট্রফি দেখতে চাই! হুঙ্কার হর্ষলের

Harshal Patel, RCB : রবিবার বিরাট কোহলির হাতে আইপিএল ট্রফি দেখতে চাই! হুঙ্কার হর্ষলের

গোটা আইপিএলে অনবদ্য বোলিং করেছেন হর্ষল প্যাটেল

গোটা আইপিএলে অনবদ্য বোলিং করেছেন হর্ষল প্যাটেল

Harshal Patel wants to see IPL trophy in Virat Kohli hands. বিরাট কোহলির হাতে আইপিএল ট্রফি দেখতে চাই! হুঙ্কার হর্ষলের

  • Share this:

    #কলকাতা: মাঝের সময়টা তার অত্যন্ত খারাপ গিয়েছিল। বোনের মৃত্যু তাকে মানসিকভাবে আঘাত দিয়েছিল। তবুও দুঃখ বেদনা সামলে নিয়ে পেশাদারী মানসিকতা দেখিয়ে খেলতে নেমেছিলেন আইপিএলে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলার হর্ষল প্যাটেল প্রমাণ করেছেন যে বিরাট কোহলি যেমন কয়েক দশক ধরে দলের জন্য ছিলেন ঠিক তেমনই তিনি একজন কট্টর আরসিবিয়ান।

    আরও পড়ুন - Rajat Patidar, RCB : পারিবারিক ব্যবসা ছেড়ে বেছে নিয়েছিলেন ক্রিকেট ! ইডেনে দাদাগিরি করা রজত আজ বিখ্যাত

    আমরা এটি বলছি কারণ ২০২২ আইপিএল-এর এলিমিনেটর ম্যাচে, হর্ষল প্যাটেল লখনউ সুপার জায়ান্টসের উপর আহত সিংহের মতো থাবা বসিয়েছিলেন। একটা সময়ে বিরাট কোহলিও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যঙ্গালোরের হয়ে এটাই করতেন। আসলে, শেষ লিগ ম্যাচে হার্ষাল প্যাটেল হাতে চোট পেয়েছিলেন। এমন পরিস্থিতিতে বলা হচ্ছিল এলিমিনেটর ম্যাচে হয়তো তিনি নাও খেলতে পারেন।

    কিন্তু তিনি মাঠে এসে শুধু ভাল বোলিংই করেননি, দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকাও পালন করেছেন। শুধু তাই নয়, এই ম্যাচেও চোট পেয়ে মাঠের বাইরে চলে যান হর্ষল। তা সত্ত্বেও তিনি ফিরে আসেন এবং দলের হয়ে শেষ ওভারটি করেন। ডানহাতি ফাস্ট বোলার হর্ষল প্যাটেল চার ওভারে মোট ২৫ রান খরচ করে একটি উইকেট নেন।

    শেষ ওভারে লখনউয়ের প্রয়োজন ছিল ২৪ রান, কিন্তু হর্ষল প্যাটেল মাত্র ৯ রান দেন। এরফলে RCB এদিনের ম্যাচ ১৪ রানে জিতে যায় ও কোয়ালিফায়ারের টিকিট পায়। ম্যাচের পর হর্ষল প্যাটেল বলেন, হাত ঠিক আছে। এটি অতিমাত্রায় নিরাময় হয়েছে কিন্তু ভিতরে একটি সমস্যা রয়েছে।

    প্রতিবারই আমি আমার থাম্বটা প্রসারিত করছি। পুরো মরশুম ধরে আমার মনে অনেক চিন্তা ছিল কারণ এবারের টুর্নামেন্ট মুম্বইতে হচ্ছিল, যা ব্যাটারেদের পক্ষে ভাল ছিল। আমি আমার হার্ড লেন্থের উপর আরও ফোকাস করেছিলাম এবং বেশির ভাগটা স্লোয়ার ওয়ান দেওয়ার কথা ভেবেছিলাম।

    হর্ষল প্যাটেল আরও বলেন, আমার হার্ড লেন্থ প্রতি ওভারে সাড়ে সাতটা করে দিয়েছে, এটা ভালোভাবে কাজ করেছে। স্টোইনিসকে ওয়াইড বোলিং করার পরিকল্পনা আমার ছিল কিন্তু তা ভাল হয়নি। এটি পঞ্জাবের বিরুদ্ধে লিভিংস্টোনের বিরুদ্ধে কাজ করেছিল কিন্তু এদিন কাজ করেনি।

    তাই আমি ফিরে গিয়েছিলাম যা আমার জন্য কাজ করে। এটা ব্যতিক্রমী, এটার যোগ্যতা আছে। মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটলস ম্যাচের সময়ের সেই আবেগটা বর্ণনা করতে পারব না। হর্ষল ভারতের টি টোয়েন্টি বিশ্বকাপে থাকবেন বলা যায়। তবে এই মুহূর্তে তার একমাত্র লক্ষ্য বিরাট কোহলির হাতে আইপিএল ট্রফি তুলে দেওয়া।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, RCB

    পরবর্তী খবর