Home /News /sports /
Hardik Pandya, Gujarat Titans : কোন মন্ত্রে ফাইনালে গুজরাত? রহস্য ফাঁস করলেন হার্দিক পান্ডিয়া

Hardik Pandya, Gujarat Titans : কোন মন্ত্রে ফাইনালে গুজরাত? রহস্য ফাঁস করলেন হার্দিক পান্ডিয়া

আবেগ নিয়ন্ত্রণ করতে শিখেই সফল হার্দিক

আবেগ নিয়ন্ত্রণ করতে শিখেই সফল হার্দিক

Hardik Pandya reveals the reasons behind success of Gujarat Titans in IPL। কোন মন্ত্রে ফাইনালে গুজরাত? রহস্য ফাঁস করলেন হার্দিক পান্ডিয়া

  • Share this:

    #কলকাতা: একটা সময় দায়িত্বজ্ঞানহীন, বখে যাওয়া ক্রিকেটের হিসেবেই তাকে দেখা হত। দামি ঘড়ি এবং গাড়ি এবং গার্লফ্রেন্ড ছাড়া যার নাম নেওয়া সম্ভব ছিল না। কিন্তু সেই মানুষটাই আজ সম্পূর্ণ বদলে গিয়েছেন। হার্দিক পান্ডিয়া এখন অন্য মানুষ। ভারতীয় দল থেকে ছিটকে পড়া, অস্ত্রোপচার, সমালোচনা - অনেক কিছু সহ্য করতে হয়েছে। নতুন দল নিয়ে প্রথম বারেই আইপিএলের ফাইনালের উঠে উচ্ছ্বসিত গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

    ইডেনে রাজস্থান রয়্যালসে হারানোর পর সতীর্থদেরও প্রশংসা করেছেন তিনি। ম্যাচের পর হার্দিক বলেছেন, সবকিছুর মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেছি। কঠিন সময় কাটিয়ে এসেছি। শরীর, জৈব বলয়ের জীবন সব মিলিয়ে অন্যরকম সময় কাটাতে হচ্ছে। আমাকে আজকের জায়গায় পৌঁছে দেওয়ার নেপথ্যে আমার স্ত্রী-পুত্র, দাদা সকলেরই গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।

    নিজের সন্তুষ্টির কথা জানানোর পর দলের কথা বলেছেন হার্দিক। জানিয়েছেন, অধিনায়ক হিসেবে নিরপেক্ষ থাকার চেষ্টা করেছেন। আবেগে ভেসে যাননি। হার্দিক বলেছেন, দল নিয়ে আমি খুব গর্বিত। ২৩ জন খেলোয়াড়। সকলে আলাদা ব্যক্তিত্ব। সকলেই নানা পরামর্শ দিয়েছে। আমাদের দলে সকলেই দুর্দান্ত মানুষ। যারা প্রথম একাদশের বাইরে থেকেছে, তারাও সব সময় সকলের সাফল্য চেয়েছে।

    জানিয়েছেন তাঁরা খেলাটাকে শুধু যথাযথ সম্মান করার চেষ্টা করেছেন। ডেভিড মিলার, রশিদ খানদের সঙ্গে এ নিয়ে একাধিক বার কথাও বলেছেন হার্দিক। জানিয়েছেন তাঁরা দলের প্রয়োজন মতো, ম্যাচের পরিস্থিতি অনুযায়ী খেলার চেষ্টা করেন। বলেছেন, আমি নিজেও সেই ধরনের ক্রিকেটার যে দল যেখানে চাইবে সেখানে ব্যাট করব।

    নিজের পছন্দ মতো জায়গায় ব্যাট করে সাফল্যের খোঁজ করি না। দলের যেখানে প্রয়োজন, সেখানে ব্যাট করেই সফল হওয়ার চেষ্টা করি। হার্দিক পান্ডিয়া মানুষ হিসেবে নিজেকে বদলে ফেলেছেন। এটাই তার ঘুরে দাঁড়ানোর আসল মন্ত্র জানিয়েছেন গুজরাত টাইটানস দলের অধিনায়ক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর