Home /News /sports /
Rai Shastri On Hardik Pandya: যে কোনও দিন অবসর নিতে পারেন হার্দিক পান্ডিয়া! রবি শাস্ত্রীর চাঞ্চল্যকর দাবি

Rai Shastri On Hardik Pandya: যে কোনও দিন অবসর নিতে পারেন হার্দিক পান্ডিয়া! রবি শাস্ত্রীর চাঞ্চল্যকর দাবি

Rai Shastri On Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডার আর খেলবেন না! এ কী বললেন রবি শাস্ত্রী!

  • Share this:

    #নয়াদিল্লি: ওয়ানডে ক্রিকেটে হার্দিক পান্ডিয়ার ভবিষ্যৎ নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। শাস্ত্রীর মতে, তারকা অলরাউন্ডার পান্ডিয়া ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের পরে ৫০-ওভারের ফর্ম্যাটকে বিদায় জানাতে পারেন।

    ওয়ানডে ক্রিকেট থেকে বেন স্টোকসের সাম্প্রতিক অবসর ক্রিকেটপ্রেমীদের চমকে দিয়েছে। আর তাঁর অবসর ঘোষণা ৫০ ওভারের ফরম্যাট নিয়ে প্রশ্ন তুলেছে। অনেকেই বলছেন, টি-২০-র দাপটে ওয়ানডে ক্রিকেটের আর কোনও ভবিষ্যত্ নেই।

    অনেক প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটার ওয়ানডে ক্রিকেটের ভবিষ্যত নিয়ে প্রশ্ন তুলেছেন। টি-টোয়েন্টি এবং লিগ ক্রিকেটের পক্ষে বিবৃতি দিয়েছেন তাঁরা। কয়েক বছর আগে পর্যন্ত টেস্ট ক্রিকেটের বিপদের কথা বলা হলেও এখন পরিস্থিতি বদলে গেছে।

    আরও পড়ুন- Lalit Modi’s luxurious home: মাসে ভাড়া ১২ লাখ টাকা! ১৪টা ঘর, ৭টা বাথরুম! সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড ললিত মোদি

    এখন আবার লাল বলের ক্রিকেট উপভোগ করছেন ক্রিকেট ভক্তরা। তবে ওয়ানডে ক্রিকেটের ভবিষ্য়ত অন্ধকার বলে দাবি করেছেন অনেকে।

    ২০২১ এবং ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকালে, গত দুবছরে, সমস্ত দলই ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাটকে গুরুত্ব দিয়েছে। এদিকে ওয়ানডে ক্রিকেট তার আকর্ষণ হারাতে শুরু করেছে।

    এবার রবি শাস্ত্রীও এই বিষয়ে নিজের মতামত দিয়েছেন। স্কাই স্পোর্টসে ধারাভাষ্য দেওয়ার সময় শাস্ত্রী বলেছেন, "হার্দিকের দৃষ্টিভঙ্গিতে খুব স্পষ্ট যে ও টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে চায়। অন্য ফর্ম্যাটে খুব বেশি মনোযোগ দিচ্ছে না ও।

    তিনি আরও যোগ করেছেন, “ক্রিকেটাররা কোন ফর্ম্যাটে খেলতে চায় সেটা নিজেরা বুঝে নিয়েছে। হার্দিক পান্ডিয়া টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে চায়। এটা খুব স্পষ্ট এখন।

    আরও পড়ুন- BEn Stokes Retirement: চার দিনে চারজন তারকার অবসর ঘোষণা! ক্রিকেটে হচ্ছেটা কী?

    শাস্ত্রী আরও বলেছেন, "ও ৫০-ওভারের ক্রিকেট খেলবে আরও কিছুদিন। কারণ পরের বছর ভারতে বিশ্বকাপ রয়েছে। এর পরে ও অবসর ঘোষণা করতে পারেন। অন্যান্য খেলোয়াড়দের সঙ্গেও একই জিনিস ঘটতে দেখা যাবে। সবাই ফরম্যাট বেছে নেওয়া শুরু করবে। এটা তাদের অধিকার ।

    হার্দিক পান্ডিয়া ২০২২ সালে টি-টোয়েন্টি ফরম্যাটে দুর্দান্ত পারফর্ম করেছেন। ইনজুরির কারণে বেশ কিছুদিন ধরে দলে নিয়মিত ছিলেন না তিনি। এই বছর তাঁর অধিনায়কত্বে গুজরাট টাইটান্স অভিষেক মরশুমেই আইপিএল শিরোপা জিতেছে। এর পর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচেও ভাল পারফর্ম করেছেন পান্ডিয়া।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Hardik Pandya, Ravi Shastri

    পরবর্তী খবর