Home /News /sports /
Hardik Pandya lookalike: মঞ্চে নাচছেন হার্দিক পান্ডিয়া! তাও আবার ব্যাকগ্রাউন্ড ডান্সার! এক ছবিতে তোলপাড়

Hardik Pandya lookalike: মঞ্চে নাচছেন হার্দিক পান্ডিয়া! তাও আবার ব্যাকগ্রাউন্ড ডান্সার! এক ছবিতে তোলপাড়

Hardik Pandya lookalike: মার্কিন গায়িকার কনসার্টে ব্যাকগ্রাউন্ড ডান্সার পান্ডিয়া! একখানা ছবি নিয়ে এখন তুলকালাম।

  • Share this:

    #মুম্বই: হার্দিক পান্ডিয়া নাচছেন। এটা বললে কেউ হয়তো অবাক হবেন না। কারণ পান্ডিয়া নাচে-গানে থাকতে ভালবাসেন। অনেক বিজ্ঞাপনে তাঁর এই প্রতিভাও দেখা গিয়েছে। তবে তিনি পেশাদার ডান্সার হিসেবে নেমে পড়েছেন, সেটা শুনলে অনেকে হয়তো অবাক হয়ে যাবেন।

    হার্দিক পান্ডিয়া কি তবে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে মঞ্চ কাঁপাচ্ছেন! তিনি কি তবে এবার ক্রিকেটার থেকে ডান্সার হলেন! এই একখানা ছবি দেখে প্রথমে যে কারও এমনই মনে হতে পারে। তবে ভুল ভাঙতে বেশি সময় লাগবে না। কারণ যাঁকে দেখে ভুলটা হবে, তিনি পান্ডিয়ার মতো দেখতে। আসলে হার্দিক পান্ডিয়া নন।

    আরও পড়ুন- মুম্বই ইন্ডিয়ান্সর ভরাডুবির পেছনে কোন চক্রান্ত দেখতে পাচ্ছেন ক্রিস লিন?

    গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া এখন অধিনায়কত্বের অতিরিক্ত দায়িত্ব উপভোগ করছেন। কারণ তাঁর দল বর্তমানে আইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ইতিমধ্যে অনেক প্রাক্তন সার্টিফিকেট দিয়েছেন, পান্ডিয়া ভাল ক্যাপ্টেন।

    জিটি এখনও পর্যন্ত এবারের আইপিএলে ৬টি ম্যাচ খেলেছে। যার মধ্যে তারা ৫ বার জিতেছে, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাত্র একটি ম্যাচে হেরেছে তারা। সব থেকে বড় কথা, দলের ক্যাপ্টেন পান্ডিয়া দুর্দান্ত ফর্মে রয়েছেন।

    শুক্রবার গুজরাট টাইটান্সের কোনও খেলা ছিল না। তবুও হার্দিক পান্ডিয়া খবরে ছিলেন। দোজা ক্যাট কনসার্টে হঠাত্ করেই দেখা গেল হার্দিক পান্ডিয়াকে! একখানা ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

    কী হয়েছিল সেই কনসার্টে! সেখানে দোজা ক্যাট অন্য একজন শিল্পীর সঙ্গে পারফর্ম করছিলেন। সেই ব্যাকগ্রাউন্ড ডান্সার হুবহু হার্দিক পান্ডিয়ার মতো দেখতে। অনেকে দেখে ওই শিল্পীকে হার্দিক পান্ডিয়ার সঙ্গে গুলিয়ে ফেলেন। টুইটারে পান্ডিয়ার চেহারার সঙ্গে অনেকটা মিল থাকা সেই শিল্পীর ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

    আরও পড়ুন- গতির বিস্ফোরণে কোহলির স্টাম্প উড়িয়ে দেওয়ার চ্যালেঞ্জ উমরান মালিকের

    এবারের আইপিএলে প্রথম ক্য়াপ্টেন্সি করছেন পান্ডিয়া। আর প্রথমবারেই নজর কেড়েছেন তিনি। হার্দিক কেবল টাইটানদের দুর্দান্তভাবে নেতৃত্ব দিচ্ছেন না তা নয়, ব্যাট হাতেও একের পর এক দুর্দান্ত পারফরম্যান্স দিচ্ছেন। শনিবার কেকেআরের বিরুদ্ধেও তিনি হাফ সেঞ্চুরি করেছেন।

    টাইটানসের হয়ে চারে ব্যাটিং করতে নামেন পান্ডিয়া। এখনও পর্যন্ত ৫টি ম্যাচে দুর্দান্ত খেলেছেন তিনি। হার্দিক একটি ম্যাচে অপরাজিত ৮৭ রানের ইনিংসও খেলছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর