Home /News /sports /
Hardik Pandya Video On Pushpa Song: দিদিমাকে নিয়ে 'পুষ্পা'র হিট গানে ভিডিও পান্ডিয়ার, কমেন্ট করলেন খোদ আল্লু অর্জুন

Hardik Pandya Video On Pushpa Song: দিদিমাকে নিয়ে 'পুষ্পা'র হিট গানে ভিডিও পান্ডিয়ার, কমেন্ট করলেন খোদ আল্লু অর্জুন

Hardik Pandya Video On Pushpa Song: দিদিমাকে সঙ্গে নিয়ে পুষ্পা সিনেমার গানে ভিডিও হার্দিক পান্ডিয়ার।

  • Share this:

    #নয়াদিল্লি: হার্দিক পান্ডিয়া সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর দিদিমার সঙ্গে পুষ্পা সিনেমার "শ্রীবল্লী" গানে নাচের একটি ভিডিও শেয়ার করেছিলেন। "পুষ্পা: দ্য রাইজ" এর জনপ্রিয় এই গানে অনেকেই ভিডিও করছেন। হার্দিকও তাই অনেক সেলিব্রিটিদের মতো ওই গানে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

    ভিডিওটির সঙ্গে ক্যাপশনে হার্দিক লিখেছেন, "আমাদের পুষ্পা নানী।" অভিনেতা আল্লু অর্জুন, তেলেগু সিনেমার নায়ক, ইনস্টাগ্রামে হার্দিকের পোস্ট দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং কমেন্ট করেছেন: "এটা দারুন কিউট। ওঁর জন্য আমার ভালবাসা এবং শ্রদ্ধা রইল।"

    আরও পড়ুন- আয়নার সামনে দাঁড়িয়ে কার সঙ্গে লড়াইয়ের ইঙ্গিত দিলেন বিরাট কোহলি ?

    এদিকে, হার্দিককে আইপিএল ২০২২ মেগা নিলামের আগে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক মনোনীত করা হয়েছিল। রশিদ খান এবং শুভমান গিল ছিলেন দলের অন্য দুই ড্রাফট পিক। হার্দিককে গত বছরের শুরুতে মুম্বাই ইন্ডিয়ান্স রিটেইন করেনি। তবে গত কয়েক বছরে পান্ডিয়া মুম্বই দলের অন্যতম সদস্য ছিলেন। তবে হার্দিকের চোটপ্রবণতার জন্যই তাঁকে মুম্বই রিটেইন করেনি বলে অনেকে মনে করেন।

    মুম্বই তাঁকে রিলিজ করার পর হার্দিক কৃতজ্ঞতা প্রকাশ করে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন। তিনি বলেছিলেন, "আমি সারাজীবন এই স্মৃতিগুলো আমার সঙ্গে রাখব। আমি এই মুহূর্তগুলিকে আমার সঙ্গে সারাজীবন বয়ে বেড়াব। এগুলো সুখের স্মৃতি। আমি যে বন্ধুত্ব পেয়েছি, যে বন্ধনগুলো তৈরি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময়, সমর্থক, ভক্তরা আমাকে যে ভালবাসা দিয়েছে তাতে আমি সবসময় কৃতজ্ঞ থাকব। আমি শুধু একজন ক্রিকেটার হিসেবে নয়, একজন ব্যক্তি হিসেবেও সমৃদ্ধ হয়েছি।

    আরও পড়ুন- প্যাট কামিন্সকে দলে নেওয়ার সম্ভাবনা উস্কে দিলেন নাইট কোচ ম্যাককালাম

    হার্দিক পান্ডিয়া আরও বলেন, "আমি এখানে বড় স্বপ্ন নিয়ে এসেছিলাম। তরুণ ক্রিকেটার হিসেবে দলে যোগ দিয়েছিলাম। আমরা একসাথে জিতেছি, আমরা একসাথে হেরেছি, আমরা একসাথে লড়াই করেছি। এই দলের সাথে প্রতিটি মুহুর্তে আমার হৃদয়ে একটি বিশেষ জায়গায় রয়েছে। লোকে বলে, সমস্ত ভাল জিনিসের অবসান হওয়া উচিত। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স আমার মধ্যে থাকবে আজীবন, চিরকাল।"

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Allu Arjun, Hardik Pandya, Pushpa

    পরবর্তী খবর