খেলা

corona virus btn
corona virus btn
Loading

বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া, ছেলের প্রথম ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া, ছেলের প্রথম ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

এ বার ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করলেন তিনি । ক্যাপশনে লিখলেন,‘‘ঈশ্বরের আশীর্বাদ ।’’

  • Share this:

#মুম্বই: বৃহস্পতিবার ৩০ জুলাই সুখবরটা এসেছিল পান্ডিয়া পরিবারের তরফ থেকে ৷ বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া ৷ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী নাতাশা ৷ ইনস্টাগ্রামে ছেলের পুঁচকে হাতের ছবি শেয়ার করে সুখবরটা নিজেই জানিয়েছিলেন হার্দিক ৷ এ বার ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করলেন তিনি । ক্যাপশনে লিখলেন,‘‘ঈশ্বরের আশীর্বাদ ।’’ ছবি দেখেই বোঝা যাচ্ছে সেটি হাসপাতালের ভিতরে । হাসপাতালের পোশাক ও মাথায় ক্যাপ পরে রয়েছেন হার্দিক । ছবিটিতে স্ত্রী নাতাশাকে ট্যাগ করেছেন তিনি । পোস্টের ঘণ্টা খানেকের মধ্যেই তা ১৭ লাখের বেশি লাইক পেয়েছে ।

View this post on Instagram

The blessing from God @natasastankovic__

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

বাবা হওয়ার পরেই স্বাভাবিকভাবেই শুরু হয়ে গিয়েছে প্রচুর দায়িত্ব-কর্তব্যও । ব্যাট হাতে মাঠে যিনি ছক্কা হাঁকান, সেই নিখুঁত হাতেই তাঁকে এ বার বেবির ডায়াপারও বদলাতে হবে বৈকি। হাসপাতালে স্ত্রী’কে দেখতে যাওয়ার পথে হার্দিক তাই শেয়ার করলেন মজার পোস্ট । বেবির জন্য প্রথম ডায়পার কিনে সেই ছবিও শেয়ার করেন তিনি ।

চলতি বছরের ১ জানুয়ারি সারবিয়ান মডেল নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদান করেন হার্দিক ৷ বছরের শুরুতেই দুবাইয়ে ছুটি কাটাতে গিয়ে নাতাশার সামনে হাঁটু গেড়ে বসে, রিয়েল প্রেমিকের মতো নাতাশার হাতে আংটি পরিয়ে দেন পান্ডিয়া ৷ সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছিল ৷ তার ঠিক ৫ মাস পর একইসঙ্গে নিজের বিয়ে ও বাবা হওয়ার খবর দিয়েছিলেন পান্ডিয়া।

Published by: Simli Raha
First published: August 1, 2020, 1:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर