Home /News /sports /
India vs Ireland : আইপিএলে গুজরাতকে চ্যাম্পিয়ন করেই ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া

India vs Ireland : আইপিএলে গুজরাতকে চ্যাম্পিয়ন করেই ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া

ভারতের নেতৃত্ব হার্দিকের হাতে

ভারতের নেতৃত্ব হার্দিকের হাতে

Hardik Pandya declared as captain of India for Ireland T20 series later this month. আইপিএলে গুজরাতকে চ্যাম্পিয়ন করেই ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া

  • Share this:

    #মুম্বই: সফরের জন্য খুব একটা চিন্তিত নয় ভারতীয় দল। ক্রিকেটীয় শক্তিতে চিন্তা করার কারণ নেই। তবুও রাহুল দ্রাবিড়ের এই টিম ইন্ডিয়া যে পুরোপুরি তৈরি নয়, সেটা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা দেখেই বোঝা যাচ্ছে। ধারাবাহিকতা সেভাবে তৈরি হয়নি। ওপেনিং, মিডল অর্ডার কোনও ভরসা করার মতো পারফর্মেন্স দিতে পারছে না। স্পিনারদের ধারাবাহিকতার অভাব।

    তাই বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দল একাধিক টুর্নামেন্ট খেলে ক্রিকেটারদের দেখে নিতে চাইছে। ভারতীয় দলের অধিনায়ক হলেন হার্দিক পান্ডিয়া। আইপিএলে গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করার পুরস্কার পেলেন হার্দিক।

    বুধবার আয়ারল্যান্ড সফরের জন্য ১৭ জনের ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলের অধিনায়ক করা হয়েছে হার্দিককে। হার্দিক ছাড়াও দলে রয়েছেন ভূবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, বেঙ্কটেশ আয়ার, দীপক হুডা। রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চহাল, অক্ষর পটেল, রবি বিষ্ণোই, হর্ষল পটেল, আবেশ খান, উমরান মালিক এবং আর্শদীপ সিং।

    আয়ারল্যান্ড সফরে দুটি টি-টোয়েন্টি ম্যাচ (২৬ এবং ২৮ জুন) খেলবে ভারত। কোচ হিসেবে দলের সঙ্গে যাওয়ার কথা ভিভিএস লক্ষণের। আয়ারল্যান্ড সফর শেষ করে ইংল্যান্ডে যাওয়ার কথা ভারতের। দুটো প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। উল্লেখযোগ্য ব্যাপার হল চোট কাটিয়ে সূর্য কুমারের ফিরে আসা।

    দক্ষিণ আফ্রিকা সিরিজে সুযোগ দেওয়া না হলেও আয়ারল্যান্ড সিরিজে সঞ্জু স্যামসনকে দলে নেওয়া হয়েছে। ইংল্যান্ডের মাটিতে টি টোয়েন্টি এবং একদিনের ক্রিকেটে পূর্ণশক্তির দল থাকবে ভারতের। একটি টেস্ট ম্যাচ যেটা বাকি ছিল, সেটা জিতে ৩-১ জয়ের লক্ষ্য থাকবে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানির।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya

    পরবর্তী খবর