Home /News /sports /
Hardik Pandya, Gujarat Titans: ঝড়ের নাম হার্দিক পান্ডিয়া! ব্যাট হাতে ছাতু করলেন চাহাল, অশ্বিনদের

Hardik Pandya, Gujarat Titans: ঝড়ের নাম হার্দিক পান্ডিয়া! ব্যাট হাতে ছাতু করলেন চাহাল, অশ্বিনদের

রাজস্থানের বিরুদ্ধে ৮৭ রানের অনবদ্য ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া

রাজস্থানের বিরুদ্ধে ৮৭ রানের অনবদ্য ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া

Hardik Pandya brilliant 87 run innings against Rajasthan Royals in IPL. রাজস্থানের বিরুদ্ধে ৮৭ রানের অনবদ্য ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া

  • Share this:

    #মুম্বই: তাকে নিয়ে শেষ কয়েকদিনে অনেক কথা হয়েছে। প্রচুর সমালোচনা হয়েছে। সিনিয়র ক্রিকেটার মহম্মদ শামির ওপর মাঠে রাগ প্রকাশ করার জন্য সোশ্যাল মিডিয়ায় গালাগাল খেতে হয়েছে। কিন্তু হার্দিক পান্ডিয়া বুঝিয়ে দিচ্ছেন আইপিএলে তিনি অনেক উপেক্ষা এবং সমালোচনার জবাব দিতে নেমেছেন। হার্দিক বৃহস্পতিবার যখন ব্যাট করতে নামলেন, তখন গুজরাত টাইটান্স বেশ চাপে।

    আরও পড়ুন - Mohun Bagan vs Dhaka Abahani: কলকাতায় এসে মোহনবাগানকে হারিয়ে যাওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিল ঢাকা আবাহনী

    শুভমন গিল, ম্যাথু ওয়েড, বিজয় শংকর কেউ বড় রান করতে পারেননি। কিন্তু গুজরাত টাইটান্স অধিনায়ক নামার পর থেকে ম্যাচে ফেরালেন দলকে। মনোহরের সঙ্গে পার্টনারশিপ জমে গেল। ৫২ বলে ৮৭ করেন হার্দিক পান্ডিয়া। কিন্তু রান করার থেকে বেশি গুরুত্বপূর্ণ কঠিন চ্যালেঞ্জ ছিল পরিস্থিতি বিচার করে খেলা। সেটা চমৎকার সামলালেন হার্দিক। যেমন স্কোরবোর্ড চালু রাখলেন, তেমনই সুযোগ পেলে বড় শট মারলেন।

    শেষ ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদ দলের বিরুদ্ধেও অর্ধশতরান করেছিলেন। আজ আবার করলেন। আর একটা ওভার থাকলে হয়তো সেঞ্চুরি পেতে পারতেন। কিছুক্ষণের জন্য অরেঞ্জ ক্যাপ পেয়েছিলেন। তারপর জস বাটলার সেটা অতিক্রম করে গেলেন। সুনীল গাভাসকার দারুণ খুশি হার্দিক পান্ডিয়া আবার রান পাওয়ায়। গাভাসকার জানালেন টি টোয়েন্টি বিশ্বকাপের আগে হার্দিক পান্ডিয়ার ফর্মে ফেরা দারুণ ব্যাপার ভারতের জন্য।

    বিসিসিআই ম্যানেজমেন্ট হার্দিকের পারফরমেন্সের ওপর নজর রাখছে। বল হাতে উইকেট পাচ্ছেন, ১৪০ কিলোমিটার গতিতে বল করছেন। ব্যাট হাতে বিপক্ষ বোলারদের পেটাচ্ছেন। হার্দিক পান্ডিয়া প্রতিনিয়ত বুঝিয়ে দিচ্ছেন তাকে উপেক্ষা করা সম্ভব নয় ভারতীয় দলে। যেভাবে উইকেটের চারিদিকে শট খেললেন, তাতে পরিষ্কার বোঝা যাচ্ছে তিনি অলরাউন্ডার হিসেবে অস্ট্রেলিয়ার বিমানে জায়গা পেতে মরিয়া।

    হার্দিক পান্ডিয়া সাধারণত ফাস্ট বোলারদের ভাল খেলেন। তবে স্পিন খেলার ক্ষেত্রে কিছু দুর্বলতা ছিল। এদিন কিন্তু যুজবেন্দ্র চাহাল এবং রবি অশ্বিনদের বিরুদ্ধেও বড় হিট মারলেন। পায়ের ব্যবহার করলেন চমৎকার। ভারতীয় দল হার্দিক পান্ডিয়ার বিকল্প হিসেবে ভেঙ্কটেশ আইয়ারকে তৈরি করছে। কিন্তু হার্দিক এরকম পারফরম্যান্স প্রথম দলে চোখ বন্ধ করে থাকবেন। ভেঙ্কটেশকে বসতে হবে রিজার্ভ বেঞ্চ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর