Home /News /sports /
IND vs SA, 2nd T20 : ছক্কা মারার আলাদা ক্লাসে পান্ডিয়া, পন্থ ! আজ প্রতিশোধ লক্ষ্য ভারতের

IND vs SA, 2nd T20 : ছক্কা মারার আলাদা ক্লাসে পান্ডিয়া, পন্থ ! আজ প্রতিশোধ লক্ষ্য ভারতের

আজ দক্ষিণ আফ্রিকাকে ধ্বংস করতে তৈরি হার্দিক এবং পন্থ

আজ দক্ষিণ আফ্রিকাকে ধ্বংস করতে তৈরি হার্দিক এবং পন্থ

Hardik Pandya along with Rishabh Pant joins special six hitting practice in Cuttack. আজ দক্ষিণ আফ্রিকাকে ধ্বংস করতে তৈরি হার্দিক এবং পন্থ

  • Share this:

    #কটক: সাহসটা বেড়ে গিয়েছে বড্ড দক্ষিণ আফ্রিকার। কয়েক মাস আগে নিজেদের ঘরের মাঠে ভারতকে টেস্ট এবং একদিনের ক্রিকেটে হারানোর পর ভারতের মাটিতে এসে প্রথম টি টোয়েন্টিতে হারিয়ে দিয়েছে তারা। কিন্তু এখনো বাকি চার ম্যাচ। টিম ইন্ডিয়ার লক্ষ্য বাকি সবকটা ম্যাচ জয়। কিন্তু ব্যাপারটা তত সহজ নয়। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দুই ইনিংস মিলিয়ে হয়েছিল ৪২৩ রান।

    অল্পের জন্য যে ম্যাচে হেরে যায় ভারত। আজ, রবিবার কটকের বরাবাটি স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নামছে ভারত। অধিনায়ক ঋষভ পন্থের কাছে যা ঘুরে দাঁড়ানোর পরীক্ষা। ভারতীয় অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করারও লড়াই। কটকেই ১-১ করার জন্য মরিয়া ভারতীয় দল।

    দ্বিতীয় ম্যাচের জন্য যে বাইশ গজ তৈরি হয়েছে, তাতেও বড় রানের সম্ভাবনা রয়েছে। ইডেনের মতো সেই পিচে হয়তো বাউন্স থাকবে না, কিন্তু কটকে খোঁজ নিয়ে জানা গেল, ব্যাটে দ্রুত বল আসবে। পিচে হাল্কা ঘাস থাকায় বল পিছলেও ব্যাটে আসতে পারে। তাই ভুবনেশ্বর কুমার, কাগিসো রাবাডাদেরও হতাশ হওয়ার কারণ নেই। তাঁরাও শুরুর দিকে উইকেট থেকে সাহায্য পাবেন।

    তবে শিশির নিয়ে সে রকম কোনও সমস্যা নেই। শেষ কয়েক দিনে শিশির বেশি পড়েনি। তাই স্পিনারদের বল হাত থেকে পিছলে যাওয়ারও সম্ভাবনা নেই। রবিবার কটকে বৃষ্টির সম্ভাবনাও কম। কিন্তু বৃষ্টিকে রোখার যাবতীয় ব্যবস্থাপনা করেছে ওড়িশা ক্রিকেট সংস্থা। মাঠের নীচে রয়েছে বালির স্তর।

    ইডেনের মতোই পুরো মাঠ ঢেকে ফেলার আচ্ছাদন কেনা হয়েছে। সিএবি-র পিচ প্রস্তুতকারক সুজন মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয়েছে সেখানকার পিচ প্রস্তুতকারককে সাহায্য করতে। আলাদা করে ছক্কা মারার অনুশীলন করেছেন হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঈশান কিষান, ঋতুরাজরা।

    ভেতরে ভেতরে তেতে আছে ভারত। হারের বদলা নিতেই হবে। প্রথম ম্যাচে যা যা ভুল হয়েছিল সেগুলো নিয়ে ভিডিও ক্লাসে আলোচনা করেছেন রাহুল দ্রাবিড়। এখন দেখার আজকের ম্যাচে কতটা ভুল শুধরে নিতে পারে ভারত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IND vs SA

    পরবর্তী খবর