খেলা

corona virus btn
corona virus btn
Loading

স্ত্রী নাতাশার সঙ্গে ডিনার ডেটে ‘বরোদা বম্বার’ হার্দিক

স্ত্রী নাতাশার সঙ্গে ডিনার ডেটে ‘বরোদা বম্বার’ হার্দিক
Photo: Instagram

বিন্দাস মেজাজে হার্দিক পান্ডিয়া। স্ত্রী নাতাশা সোশ্যাল মিডিয়ায় দুজনের ডিনার ডেটে যাওয়ার ছবি দিয়েছেন। ক্যাপশন লিখেছেন," মাই ডিনার ডেট"।

  • Share this:

#মুম্বই: দীর্ঘদিন পর বাড়িতে ফিরেছেন। স্বাভাবিকভাবেই ফ্যামিলি টাইম উপভোগ করছেন স্ত্রী নাতাশা এবং সদ্যোজাত পুত্র অগস্তের সঙ্গে। বিন্দাস মেজাজে হার্দিক পান্ডিয়া। স্ত্রী নাতাশা সোশ্যাল মিডিয়ায় দু’জনের ডিনার ডেটে যাওয়ার ছবি দিয়েছেন। ক্যাপশন লিখেছেন, " মাই ডিনার ডেট"।

ছবিতে দেখা যাচ্ছে প্লেটে কাঁকড়া সাজিয়ে বসেছেন হার্দিক। অন্য একটি ছবিতে নাতাশার সঙ্গে ফটোসেশন করতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়া এই অলরাউন্ডারকে।

সেই আইপিএল চলার সময় থেকেই তিনি বাইরে ছিলেন। প্রথমে আমিরশাহিতে, তারপর দেশের জার্সি গায়ে অস্ট্রেলিয়ায়।

কথা হচ্ছিল টেস্ট সিরিজে তাঁকে রেখে দেওয়ার ব্যাপারে। হার্দিক জানিয়েছিলেন টিম ম্যানেজমেন্ট যা সিদ্ধান্ত নেবেন তিনি রাজি। কিন্তু ব্যাট হাতে ভাল ফর্মে থাকলেও অস্ত্রোপচার করে ফেরার পর সেভাবে বল করতে পারছেন না তিনি। টেস্টে তাঁকে নিলে যদি বল না করতে পারেন তাহলে দলের কম্বিনেশন নষ্ট হতে পারে। তাই হার্দিককে দেশে ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। বরোদার অলরাউন্ডার পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি টিভিতে চোখ রাখবেন অ্যাডিলেড টেস্টে।

ভারতীয় ড্রেসিংরুমের আত্মবিশ্বাস এই মুহূর্তে ভাল জায়গায় মনে করেন তিনি। পাশাপাশি তিনি আশাবাদী প্রথম টেস্ট জিতেই শুরু করবে ভারতীয় দল। আগেই জানিয়েছিলেন নাতাশা জীবনে আসার পর তিনি অনেক পাল্টে গেছেন। ছেলের জন্মের পর অনেক বেশি দায়িত্ববান হয়েছেন। পরের বছর দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজে আবার দেখা যাবে হার্দিককে। শেন ওয়ার্ন স্বয়ং প্রশংসা করেছেন এই ভারতীয় অলরাউন্ডারের। হার্দিক শুনেছেন সে কথা। কিংবদন্তি ক্রিকেটারদের প্রশংসা তাঁকে আরও ভালো পারফর্ম করতে সাহায্য করবে মনে করেন তিনি।

Published by: Rohan Chowdhury
First published: December 17, 2020, 2:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर