Home /News /sports /
Harbhajan Singh : ভাবলে অনুশোচনা এবং লজ্জা হয় হরভজনের! কোন কাজের জন্য নিজেকে দোষী মনে করেন ভাজ্জি ?

Harbhajan Singh : ভাবলে অনুশোচনা এবং লজ্জা হয় হরভজনের! কোন কাজের জন্য নিজেকে দোষী মনে করেন ভাজ্জি ?

এত বছর পর ভুল স্বীকার ভাজ্জির

এত বছর পর ভুল স্বীকার ভাজ্জির

Harbhajan Singh really feels ashamed and embarrassed on slapping Sreesanth. ভাবলে অনুশোচনা এবং লজ্জা হয় হরভজনের! কোন কাজের জন্য নিজেকে দোষী মনে করেন ভাজ্জি ?

  • Share this:

    #মুম্বই: বয়সটা কম ছিল, শরীরে উত্তেজনা ছিল বেশি। আবেগ নিয়ন্ত্রণ না করতে পেরে খুব খারাপ কাজ করেছিলেন হরভজন সিং। আজও ভাবলে লজ্জা পান, দোষী মনে হয় নিজেকে। আইপিএলের প্রথম মরশুমেই বিতর্কে জড়িয়েছিলেন হরভজন সিং। সেই সময়ে মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে আইপিএলে খেলতেন তিনি। সেই আসরে এক ম্যাচের শেষে কিংস ইলেভেন পঞ্জাবের শ্রীশান্তকে চড় কষিয়েছিলেন তিনি।

    ঘটনার ১৪ বছর পরে অবশেষে সেই ‘স্ল্যাপগেট’ বিতর্ক নিয়ে মুখ খুললেন হরভজন সিং। তিনি জানালেন, এই কাজ করা তাঁর অত্যন্ত অন্যায় হয়েছিল। ২০০৮ সালের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স ও তখনকার কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ ছিল সেটি। নিয়মিত অধিনায়ক সচিন তেন্ডুলকরের অনুপস্থিতিতে সেদিন মুম্বইয়ের নেতৃত্বে ছিলেন হরভজন।

    মোহালিতে হওয়া ম্যাচটি ৬৬ রানে জিতেছিল পঞ্জাব। মুম্বইয়ের এক ব্যাটসম্যানকে আউটের পর শ্রীশান্তের আগ্রাসী উদযাপন পছন্দ হয়নি হরভজনের। ম্যাচের পর মুখোমুখি দেখা হতেই শ্রীশন্তকে চড় মেরেছিলেন হরভজন। টিভি ক্যামেরায় অবশ্য ধরা পড়েনি এই দৃশ্য।

    তবে দর্শকদের কেউ কেউ তা দেখেন। পরে শ্রীশন্তের কান্নার ছবিও ছড়িয়ে পড়ে। ক্রিকেট উপস্থাপক বিক্রম সাথায়ের সঙ্গে সম্প্রতি গ্লান্স লাইভ ফেস্ট অনুষ্ঠানে যুক্ত হয়েছিলেন আলোচিত ঘটনার সেই দুই চরিত্র হরভজন ও শ্রীশন্ত। সেখানেই ১৪ বছর আগের সেই ওই ঘটনায় এখনও অনুতপ্ত বলে জানান হরভজন।

    কিন্তু পরে শ্রীশন্ত তাকে ক্ষমা করে দিয়েছিলেন। আজ তারা দুজনেই ভাল বন্ধু। আবেগের বহিঃপ্রকাশ হওয়ার কারণে মুহূর্তের ভুল ছিল ওই চড় মারা। শ্রীশন্ত জানিয়েছেন এই মুহূর্তে তার খারাপ লেগেছিল। কিন্তু বুঝতে পেরেছিলেন অতিরিক্ত সেলিব্রেশনে তিনি বিপক্ষ দলকে অপমান করেছেন।

    তবে হরভজনের ওপর কোনও রাগ বা অভিমান নেই তার। নিজের বড় দাদা বলেই মনে করেন ভাজ্জিকে। তাছাড়া হরভজন মাথা গরম হলেও অনেক বড় মনের মানুষ মনে করেন শ্রীশন্ত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Harbhajan Singh

    পরবর্তী খবর