খেলা

  • associate partner
corona virus btn
corona virus btn
Loading

IPL 2020: ফের সমস্যায় সিএসকে ? সুরেশ রায়নার পর আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন হরভজন সিং!

IPL 2020: ফের সমস্যায় সিএসকে ? সুরেশ রায়নার পর আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন হরভজন সিং!

ভাজ্জিকে ছাড়াই দলের কম্বিনেশন ঠিক করতে চলেছেন অধিনায়ক মাহি ও কোচ ফ্লেমিং

  • Share this:

#কলকাতা: চেন্নাই সুপার কিংস Chennai Super Kings আর সমস্যা... বর্তমানে যেন একে অপরের পরিপূরক! আইপিএল শুরুর ২ সপ্তাহ আগে একাধিক সমস্যায় জেরবার ধোনির সিএসকে। সুরেশ রায়নার পর এবার আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন চেন্নাইয়ের আরেক ক্রিকেটার হরভজন সিং। ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলতে নাও যেতে পারেন ভাজ্জি।

 ১৫ আগস্ট ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আয়োজিত হওয়া চিপকে চেন্নাইয়ের শিবিরেও ছিলেন না হরভজন সিং। মায়ের অসুস্থতার কারণে ধোনিদের সঙ্গে দুবাইতেও যেতে পারেননি ভাজ্জি। সেই সময় সিএসকে ম্যানেজমেন্টের কাছে ২ সপ্তাহ সময় চান প্রাক্তন ভারতীয় স্পিনার। সেপ্টেম্বর মাসের শুরুতে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল হরভজন সিংয়ের। তবে সিএসকে টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, এখন পর্যন্ত টিমের সঙ্গে কোনও যোগাযোগ করেননি হরভজন সিং। কবে তিনি দলের সঙ্গে যোগ দেবেন তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। এমনকী চেন্নাই দলের একাংশের ধারনা, চলতি আইপিএল-এ নাও খেলতে পারেন হরভজন। ব্যক্তিগত সমস্যার কারণে সরে দাঁড়াতে পারেন টুর্নামেন্ট থেকে। তবে হরভজন সিংয়ের তরফ থেকে সরাসরিভাবে কিছু জানানো হয়নি।

অগত্যা ভাজ্জিকে ছাড়াই দলের কম্বিনেশন ঠিক করতে চলেছেন অধিনায়ক মাহি ও কোচ ফ্লেমিং। বুধবার একইভাবে ব্যক্তিগত কারণ দেখিয়ে মুম্বই শিবির থেকে সরে দাঁড়ান লাসিথ মালিঙ্গা।  ২০১৮ সালের আইপিএলে ২ কোটি টাকার 'বেস্ট প্রাইজ'-এ চেন্নাই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেন হরভজন সিং। গত মরশুমে সিএসকের জার্সিতে ১১ ম্যাচে ১৬ টি উইকেট নিয়েছিলেন ভাজ্জি।

 এদিকে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে শুক্রবার থেকে দুবাইয়ে অনুশীলন শুরু করবেন ধোনি সহ চেন্নাইয়ের ক্রিকেটাররা। ২১ আগস্ট দুবাইতে পৌঁছে গেলেও দুই ক্রিকেটার- সহ ১৩ জন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার কারণে দুুুুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হল চেন্নাই সুপার কিংস-কে। শুক্রবার থেকে সিএসকের অনুশীলন শুরু হলেও করানো আক্রান্ত দুই ক্রিকেটার আপাতত আইসোলেশনে থাকছেন। রিপোর্ট নেগেটিভ আসার পর বোর্ডের স্বাস্থ্যবিধি সংক্রান্ত সমস্ত নির্দেশিকা পালন করে অনুশীলনে ফিরতে পারবেন দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়।

ERON ROY BURMAN

Published by: Rukmini Mazumder
First published: September 3, 2020, 11:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर