• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • HAPPY BIRTHDAY SOURAV GANGULY DONA GANGULY GIFTS SOURAV GANGULY MOBILE PHONE ON HIS BIRTHDAY PBD

Happy Birthday Sourav Ganguly: জন্মদিনে সৌরভকে মোবাইল উপহার স্ত্রী ডোনার! রাতেই কেককেটে বার্থডে সেলিব্রেশন শুরু

Happy Birthday Sourav Ganguly

গত বছর পর্যন্ত সৌরভের (Happy Birthday Dada)পছন্দের খাওয়া-দাওয়া জন্মদিনে রান্না করা হতো। তবে কয়েক মাস আগে হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ায় অনেকটাই কন্ট্রোল ডায়েটে রয়েছেন দাদা। বিশেষ কারিগরকে দিয়ে তৈরি পছন্দের নতুন বিরিয়ানি আপাতত মেনু থেকে বাদ পড়েছে।

  • Share this:

#কলকাতা: হ্যাপি বার্থডে দাদা (Happy Birthday Sourav Ganguly) । 49 বছরে পা দিলেন মহারাজ (Sourav turns 49) । সৌরভের জন্মদিনের শুরুটা স্পেশ্যাল করলেন ডোনা (Dona Ganguly)। সৌরভকে স্পেশ্যাল উপহার ডোনার। জন্মদিনে রাত বারোটা বাজতেই কেককেটে সেলিব্রেশন সৌরভের। উপহার হিসেবে সৌরভকে মোবাইল ফোন দিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। যেই ব্র্যান্ডের মোবাইল কোম্পানির বিজ্ঞাপন করেন সৌরভ সেই সংস্থারই ফোন সৌরভকে উপহার দিলেন ডোনা। সোশ্যাল মিডিয়ায় ফোন উপহার দেওয়ার ছবি পোস্ট করেছেন ডোনা নিজেই। উপহারের ফোন হাতে সৌরভ ও ডোনার দাঁড়িয়ে থাকার ছবি পোস্ট করা হয়।

ছবিতে দেখা যায় সৌরভের পরনে চন্দন রঙের পাঞ্জাবি রয়েছে। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন ডোনা। ছবির সঙ্গে 49 তম জন্মদিনে উপহার হিসেবে ফোন দেওয়ার কথাও জানান তিনি। ঠিক রাত বারোটার সময় কেক কেটে পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন পালন করেন সৌরভ। বাবার জন্মদিনের জন্য বিশেষ দুটি কেকের অর্ডার দিয়েছেন মেয়ে সানা(Sana Ganguly)। একটি কাটা হয় ঠিক রাত বারোটা বাজার সময়। অন্যটি কাটা হবে জন্মদিনের সন্ধ্যাবেলা।

যদিও বেশ কয়েকবছর ধরেই ছিমছাম জন্মদিন পালন করছেন সৌরভ। বাড়িতেই ঘরোয়া পরিবেশে পালন হয় দাদার জন্মদিন। পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের নিয়ে অনুষ্ঠান হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। সৌরভের অফিসের কর্মীদের তরফে কেকের আয়োজন করা হয়েছে। জন্মদিনের দুপুরে অফিসে গিয়ে কেক কাটবেন সৌরভ।

গত বছর পর্যন্ত সৌরভের পছন্দের খাওয়া-দাওয়া জন্মদিনে রান্না করা হতো। তবে কয়েক মাস আগে হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ায় অনেকটাই কন্ট্রোল ডায়েটে রয়েছেন দাদা। বিশেষ কারিগরকে দিয়ে তৈরি পছন্দের নতুন বিরিয়ানি আপাতত মেনু থেকে বাদ পড়েছে। তবে জন্মদিনে এবারও স্পেশ্যাল কিছু রান্না করা হবে গঙ্গোপাধ্যায় পরিবারে। জন্মদিনের সকাল থেকে সৌরভ ভক্তদের ভিড় জমায় বেহালার বাড়িতে। এবারও সৌরভ ফ্যান্স ক্লাবের তরফ থেকে বাড়িতে উপহার নিয়ে যাওয়া হচ্ছে বলে খবর। দিন কয়েক আগে সৌরভের ফ্যানদের উদ্যোগে তৈরি হওয়া "কমন ডিপি" রিলিজ করেন ডোনা।গোটা দেশ জুড়ে সৌরভের অসংখ্য ভক্তরা নিজেদের ডিসপ্লে পিকচারে সেই কমন ডিপি রেখে প্রিয় দাদার প্রতি তাদের ভালোবাসা জানাচ্ছেন।

Published by:Pooja Basu
First published: