Home /News /sports /

'Gutkha man' from Kanpur Test: 'সেদিন আমার মুখে সুপারি ছিল', প্রচণ্ড রেগে আছেন কানপুরের 'গুটখা ম্যান'

'Gutkha man' from Kanpur Test: 'সেদিন আমার মুখে সুপারি ছিল', প্রচণ্ড রেগে আছেন কানপুরের 'গুটখা ম্যান'

Gutkha Man Of Kanpur Test: তাঁর বোনকে নিয়ে অশ্লীল কথা বলছে কিছু মানুষ। এমনকী, গুটখা না খেয়েও তাঁর নাম হয়েছে গুটখা ম্যান। রেগে আগুন এই ব্যবসায়ী।

  • Share this:

    #কানপুর: কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট খেলা হচ্ছে। বৃহস্পতিবার ম্যাচ শুরু হয়। ম্যাচের পাশাপাশি একজন দর্শকও প্রথম দিন থেকেই খবরে রয়েছেন। তাঁর নাম শোভিত পান্ডে। শোভিতকে সোশ্যাল মিডিয়ায় 'গুটখা ম্যান' বলা হচ্ছে। কারণ তিনি ভারত বনাম নিউ জিল্যান্ড লাইভ ম্যাচ চলাকালীন মুখে গুটখা নিয়ে ফোনে কথা বলছিলেন। তার পর থেকে তাঁর সেই মুহূর্তের ছবি এবং ভিডিও ভাইরাল হচ্ছে। এমনকী অসংখ্য মিম তৈরি হচ্ছে।

    কানপুর টেস্টের প্রথম দিনে বোনকে নিয়ে স্টেডিয়ামে পৌঁছেছিলেন শোভিত। তাঁর ছবি এবং ভিডিও ভাইরাল হওয়ার পর লোকজন তাঁর বোনকে নিয়েও অশালীন মন্তব্য করছে। এবার সেদিন গ্যালারিতে বসে গুটখা খাওয়ার নিয়ে ব্যাখ্যা দিয়েছেন শোভিত। যারা তাঁর বোনকে নিয়ে মন্তব্য করেছে তাদেরও কটাক্ষ করেছেন তিনি। রাতারাতি ভাইরাল হওয়া শোভিত পেশায় একজন ব্যবসায়ী। তিনি কানপুরের মহেশ্বরী মহলের বাসিন্দা।

    আরও পড়ুন- '১০ টাকার পেপসি, আইয়ার ভাই সেক্সি', কানপুরে কান ফাটানো চিত্কার

    এএনআই-এর সঙ্গে কথা বলতে গিয়ে শোভিত বলেছেন, 'প্রথমেই আমি স্পষ্ট করতে চাই, সেদিন গুটখা খাচ্ছিলাম না, সুপারি ছিল আমার মুখে। আমি আমার এক বন্ধুর সঙ্গে ফোনে ছিলাম, ও স্টেডিয়ামের আলাদা স্ট্যান্ডে বসে ম্যাচ দেখছিল। তিনি আরও বলেন, 'প্রায় দশ সেকেন্ডের একটি কল ছিল এবং তা ভাইরাল হয়ে যায়। আমি যে বন্ধুর সঙ্গে কথা বলছিলাম, সে আমাকে বলেছিল যে আমার ভিডিও ভাইরাল হয়েছে। আগুনের মতো ছড়িয়ে পড়েছে সেই ভিডিও ও ছবি।'

    আরও পড়ুন- অক্ষর প্যাটেলের ৫ উইকেট, কানপুরে ম্যাচের দখল নিল ভারত

    অতীতেও এমন ঘটনা ঘটেছে যখন দর্শকদের উপর মিম তৈরি করা হয়েছে। শোভিত যে ব্যাপারে সব চেয়ে বেশি ক্ষুব্ধ তা হল, সোশ্যাল মিডিয়ায় তাঁর বোনকে টার্গেট করা হচ্ছে। বোনকে নিয়ে মন্তব্য করা মানুষদের প্রসঙ্গে শোভিত বলেন, 'আমি কোনো অন্যায় করিনি। তাই আমি ভীত বা বিব্রত নই। আমি শুধুমাত্র উদ্বিগ্ন এটা ভেবে যে কিছু লোক আমার বোন সম্পর্কে অশালীন মন্তব্য করছে। অন্যদিকে, আমার কাছে অনেক ফোন আসছে এবং পুরো বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই নিয়ে অনেক সমস্যায় পড়েছি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IND vs NZ, India vs New Zealand, Kanpur

    পরবর্তী খবর