Home /News /sports /
Ashish Nehra on Shami : আইপিএলে মহম্মদ শামিকে হিসেবের বাইরে রাখবেন না! আগাম সতর্কবাণী নেহেরার

Ashish Nehra on Shami : আইপিএলে মহম্মদ শামিকে হিসেবের বাইরে রাখবেন না! আগাম সতর্কবাণী নেহেরার

বুমরাহর থেকে শামিকে পিছিয়ে রাখতে রাজি নন নেহেরা

বুমরাহর থেকে শামিকে পিছিয়ে রাখতে রাজি নন নেহেরা

Gujarat Titans Ashish Nehra says Mohammed Shami at per with Jasprit Bumrah in IPL format. গুজরাতের জার্সিতে বল হাতে জ্বলে ওঠার অপেক্ষায় শামি, বড় বয়ান নেহরার

  • Share this:

    #মুম্বই: তাকে নিয়ে নাকি নির্বাচকরা কিছুটা দোনোমোনো আছেন। টি টোয়েন্টি বিশ্বকাপে মহম্মদ শামির জায়গা হবে কিনা এখনই বলা যাচ্ছে না। উল্টে দীপক চাহার, শার্দুল ঠাকুর, যারা বলে পাশাপাশি ব্যাট হাতেও দক্ষ - তাদের নাকি সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। তবে আশিস নেহেরা বলছেন বল হাতে এই আইপিএলে কিন্তু এমন ভাবনার ইতি টানতে প্রস্তুত মহম্মদ শামি। আইপিএলের ঢাকে কাঠি পড়ে গিয়েছে, চলছে একেবারে শেষ মুহূর্তের প্রস্তুতি।

    আরও পড়ুন - Bangladesh celebration : প্রোটিয়াদের হারিয়ে বিরিয়ানি এবং পাবদা মাছে সেলিব্রেশন টিম বাংলাদেশের

    এই মরশুমে দুই নতুন দল লখনউ সুপার জায়ান্টস ও গুজরাত টাইটানস আইপিএলে যুক্ত হয়েছে। ২৮ মার্চ একে অপরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু হবে দুই নতুন দলের আইপিএল সফর। তার আগে নিজের দলের এক তারকাকে প্রশংসায় ভরিয়ে দিলেন গুজরাত কোচ আশিস নেহরা। গুজরাত দলে অনেক বিশেষজ্ঞই ভারসাম্যের অভাব দেখতে পেলেও, এক বিভাগে গুজরাত কিন্তু ভীষণ মজবুত, তা হল পেস বোলিং বিভাগ।

    লকি ফার্গুসন, মহম্মদ শামি, আলজারি জোসেফদের নিয়ে তৈরি গুজরাত পেস বোলিং ব্য়াটারি টুর্নামেন্টের অন্যতম সেরা হওয়ার দাবি রাখে। কোচ নেহরাও নিজের দল নিয়ে বেশ খুশিই এবং দলের তারকা পেসার মহম্মদ শামিকে নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। নেহরা বলেন, আমাদের দলে সব কিছুর মিশ্রণ রয়েছে যেটা খুবই জরুরি। অনেকে তো ১০, ১২, ১৪ কোটি টাকা দিয়েও খেলোয়াড় কিনেছে, তবে আমাদের দলে শামি আছে, যার উপর আমার অগাধ বিশ্বাস।

    অনেকে হয়তো বলবে ওর সাদা বলের ক্রিকেটে রেকর্ড খুব একটা ভাল নয়। তবে দিনের শেষে কাকে কেমনভাবে ব্যবহার করা হচ্ছে, তার উপর অনেক কিছু নির্ভর করে। আমরা এখানে এমন একজনের কথা বলছি যে বহুদিন ধরে ভাল পারফর্ম করে আসছে। শামিকে তাঁর জাতীয় দলের সতীর্থ জসপ্রীত বুমরাহর সঙ্গে একই আসনে বসান নেহরা।

    শামিকে আমি একেবারে জসপ্রীত বুমরাহ সমকক্ষ মনে করি। সাদা বলের ক্রিকেটে টি-টোয়েন্টি বা ওয়ান ডে, যাই হোক না কেন, বুমরাহর ইকোনমি হয়তো ৭.৫ এবং শামি ৮.২, ৮.৫ ইকোনমিতে বল করে, তবে ওর স্ট্রাইক রেট দেখুন। ও একজন উইকেটশিকারী।

    শামির মতো একজন দক্ষ ও অভিজ্ঞ বোলার দলে থাকলে তার থেকে বেশি ভাল কিছুই হতে পারে না। দাবি নেহরার। শামি দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে। অভিজ্ঞতার বিচারে এগিয়ে বুমরাহর থেকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mohammed Shami

    পরবর্তী খবর