Home /News /sports /

Katrina Kaif Brother: ক্যাটরিনার কাইফের ভাই অলিম্পিকে সোনা জয়ী মাইকেল ফেল্পস! আপনি জানতেন? 'গুগল বাবা' কী বলছে!

Katrina Kaif Brother: ক্যাটরিনার কাইফের ভাই অলিম্পিকে সোনা জয়ী মাইকেল ফেল্পস! আপনি জানতেন? 'গুগল বাবা' কী বলছে!

Google Says Micheal Phelps is Katrina Kaif's Brother: সত্যিই কি ক্যাটরিনা কাইফের ভাই বিশ্ববিখ্য়াত সাঁতারু মাইকেল ফেল্পস! সত্যিটা কী?

  • Share this:

    #কলকাতা: খবর অনুযায়ী, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল 9 ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে॥ চলেছেন। ক্যাটরিনা কাইফ সম্পর্কে সবাই কম-বেশি জানেন। তিনি একজন বলিউড অভিনেত্রী। তবে তাঁর পরিবার সম্পর্কে খুব কম লোকই বেশি কিছু জানেন। ক্যাটরিনার ছয় বোন ও এক ভাই আছে। ক্যাটরিনা কাইফ ভাইয়ের নাম আপনি গুগল করলে একেবারে অবাক হবেন। গুগল মনে করে, অলিম্পিকে সোনার পদক জয়ী সাঁতারু মাইকেল ফেল্পস আসলে ক্যাটরিনা কাইফের ভাই।

    গুগল কেন এমন মনে করে?-

    মাইকেল ফেল্পস একেবারেই ক্যাটরিনা কাইফের ভাই নন। কিন্তু গুগল সার্চ করলে ক্যাটরিনার ভাই হিসাবে তাঁর ছবি পাওয়া যাবে। আসলে ক্যাটরিনা কাইফের ভাইয়ের নাম সেবাস্টিয়ান লরেন্ট মাইকেল। ১৮ জুলাই ২০১৯ এ তিনি ইনস্টাগ্রামে তাঁর বোনদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে ক্যাটরিনা কাইফও ছিলেন। শুক্রবার তিনি তাঁর ইন্সটা স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন। সেবাস্টিন যে ছবি ইন্সটা স্টোরিতে রেখেছিলেন, বলা হচ্ছে সেটি ক্যাটরিনার মুম্বইয়ের বাড়িতে তোলা।

    আরও পড়ুন- ৬১ বছরেও রূপের আগুন ঝরাচ্ছেন! প্রাক্তন ভারতীয় অধিনায়কের প্রাক্তন স্ত্রী

    সেবাস্টিনকে জিমের বাইরে দেখা গেছে-

    যদিও ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিন লরেন্ট মাইকেল সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি। তবে শনিবার তাঁকে মুম্বইয়ের অনেক জায়গায় দেখা গিয়েছে। এর আগে তাঁকে ক্যাটরিনা কাইফের সঙ্গে জিমে দেখা গিয়েছিল। এরপর তিনি একাই জিমে যান। পাপারাজ্জিদের দেখে হাত নাড়েন তিনি।

    ক্যাটরিনার ভাই ইন্সটাতে ভিকি কৌশলকে ফলো করেন-

    সেবাস্টিন লরেন্ট মাইকেল ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে ফলো করেন। তাঁর পোস্টের সংখ্যা দেখে মনে হচ্ছে, তিনি ইনস্টাগ্রামে কম সক্রিয়। তিনি এখনও পর্যন্ত ইন্সটাতে মাত্র ২২টি পোস্ট আপলোড করেছেন। ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর ভাই সেবাস্টিন লরেন্ট মাইকেলের ভাল সম্পর্ক রয়েছে। সেবাস্টিন ইনস্টাগ্রামে বোনের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

    আরও পড়ুন- ভবিষ্যতে দেশের জার্সিতে টেস্ট ক্রিকেট খেলতে চান ভেঙ্কটেশ আইয়ার

    এদিকে, খবর রয়েছে, ভিক্যাট কোর্ট ম্যারেজের পর সপ্তাহান্তে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের নিয়ে রাজস্থানে রওনা দেবেন। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারার রাজকীয় প্রাসাদে ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠান হবে। বলা হচ্ছে, ক্যাটরিনা-ভিকির পরিবারের সদস্যরা রাজস্থানে পৌঁছে যাবেন ৫-৬ ডিসেম্বর।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Google, Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর