Home /News /sports /

Gautam Gambhir On Virat Kohli Ego: কোহলির ইগো নিয়ে বড় বয়ান গম্ভীরের, এমন কথা বিজেপি সাংসদ আগে কোনওদিন বলেননি

Gautam Gambhir On Virat Kohli Ego: কোহলির ইগো নিয়ে বড় বয়ান গম্ভীরের, এমন কথা বিজেপি সাংসদ আগে কোনওদিন বলেননি

Gautam Gambhir On Virat Kohli: বিরাট কোহলির ইগো নিয়ে এমন কথা গম্ভীর আগে কোনওদিন বলেননি।

  • Share this:

    #মুম্বই: টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির অহংকার নিয়ে বড়সড় মন্তব্য করলেন প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউনে টেস্টের প্রথম ইনিংসে ৭৯ রান করেছিলেন এবং টিম ইন্ডিয়াকে ২২৩ রানের সম্মানজনক স্কোরে নিয়ে যান। কোহলি দায়িত্বশীল ইনিংস না খেললে ভারতীয় দল হয়তো ২০০-র গণ্ডি পেরোতে পারত না।

    গৌতম গম্ভীর বলেছেন, আজ কোহলি কিট ব্যাগে অহংকার রেখে খেলল। এই ইনিংস দেখে ওর ইংল্যান্ডে খেলা সেরা ইনিংসটি মনে পড়ে গেল। গৌতম গম্ভীর আরও বলেন, 'কোহলি বহুবার বলেছে ইংল্যান্ডে যাওয়ার ভারতে অহংকার ছেড়ে যাওয়া উচিত। কোহলি কিট ব্যাগে সমস্ত ইগো রেখে নেমেছিল। ইংল্যান্ড সফরে বিরাট কোহলি বহুবার খারাপ পারফর্ম করেছিল। কিন্তু যেবার ও রান পেল সেবার অফ-স্টাম্পের বাইরে একটি বল খেলার চেষ্টা করেনি।

    আরও পড়ুন- স্টেডিয়ামের বাইরে রাখা কোটি টাকার গাড়িতে আছড়ে পড়ল ছক্কা, তারপর ভাইরাল ভিডিও

    গৌতম গম্ভীর বলছিলেন, ৭৯ রানের এই ইনিংসে বিরাট কোহলি অফ স্টাম্পের বাইরে যাওয়া বলকে স্পর্শ করেনি। ও শট খেলছিল, তবে ইগো পাশে রেখে। প্রতিটি বলে শট খেলার এবং বোলারদের উপর আধিপত্য করার চেষ্টা করেনি। বিরাট ৭৯ রান করার জন্য মোট ২০১ বল খেলল। প্রথম ১৫ বলে একটি রানও পায়নি।

    কেপটাউন টেস্টে বিরাট কোহলির ৭৯ রানের দুর্দান্ত ইনিংসকে দায়িত্বশীল বললেন গৌতম গম্ভীর। গম্ভীর বলেছেন, বিরাট কোহলি এই ইনিংসে কোনও অহং দেখাননি এবং সে কারণেই তিনি সফল। ভাল বলের প্রতি পূর্ণ সম্মান দেন তিনি।

    আরও পড়ুন- বলটা জাস্ট বুঝতেই পারলেন না এলগার,বুমরাহে মজে ক্রিকেটপ্রেমীরা,দেখুন ভাইরাল ভিডিও

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ইনিংসে ৭৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। ২০১ বল খেলেন এবং বেশ কয়েকটি দারুন শটে বাউন্ডারি মেরেছেন। বিরাট কোহলি সম্পূর্ণরূপে ছন্দে ছিলেন। কিন্তু অন্য প্রান্ত থেকে কোনও ব্যাটসম্যানের সমর্থন ছিল না। সেই কারণেই তিনি  সেঞ্চুরি পূরণ করতে পারেননি এবং রান করার তাড়াহুড়ো করে আউট হয়ে যান। তবে কোহলির ইনিংসের কারণেই টিম ইন্ডিয়া ২০০ রানের গণ্ডি পেরিয়ে যেতে পেরেছিল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Gautam Gambhir, IND vs SA, India vs South Africa, Virat Kohli

    পরবর্তী খবর