Home /News /sports /
Bengal woman Gang Raped In Bengaluru: বেঙ্গালুরুতে বাংলার নার্সকে গণধর্ষণ, গ্রেফতার জাতীয় স্তরের চার সাঁতারু

Bengal woman Gang Raped In Bengaluru: বেঙ্গালুরুতে বাংলার নার্সকে গণধর্ষণ, গ্রেফতার জাতীয় স্তরের চার সাঁতারু

Bengal Nurse Gangraped In Bengaluru: ধৃত চারজনই জাতীয় স্তরের সাঁতারু। তাদের গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

    #বেঙ্গালুরু: বাংলার এক নার্সকে গণধর্ষণের অভিযোগ উঠল জাতীয় স্তরের চার সাঁতারুর বিরুদ্ধে। বাংলা থেকে সেই নার্স বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে কাজ করতে গিয়েছিলেন। রজত, শিব রানা, দেব সারোহা এবং যোগেশ কুমার নামের চার সাঁতারু ওই মহিলাকে গণধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। চারজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

    নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে বেঙ্গালুরু পুলিশ চার অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। সেই মহিলা জানিয়েছেন, ২৪ মার্চ তাঁকে ওই চারজন গণধর্ষণ করেছিল। এর পরই তিনি সঞ্জয়নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছিলেন।

    আরও পড়ুন- মহম্মদ শামির প্রেমে পড়লেন জনপ্রিয় পর্ন তারকা! একখানা পোস্ট ঘিরে জল্পনা

    একটি ডেটিং অ্যাপ মারফত রজতের সঙ্গে আলাপ হয়েছিল বাংলার ওই নার্সের। রজত তাঁকে নিজের ফ্ল্যাটে আসার প্রস্তাব দেয়। সে জানায়, তাঁর সঙ্গে আরও তিনজন ওই ফ্ল্যাটে রুম মেট হিসেবে থাকে। রজতের প্রস্তাব মেনে নিয়ে ওই মহিলা তার ফ্ল্যাটে যায়। তখনই চারজন মিলে তাঁকে গণধর্ষণ করে বলে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

    অভিযোগকারী মহিলা জানিয়েছেন, শারীরিক নির্যাতনের পর তিনি প্রায় জ্ঞান হারানোর মতো অবস্থায় ছিলেন। কোনওক্রমে এক বন্ধুকে ফোন করে গোটা ঘটনার কথা জানিয়েছিলেন তিনি। সেই বন্ধুই তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। ঘটনার পর দিন বন্ধুর সঙ্গে গিয়েই তিনি পুলিশের কাছে অভিযোগ করেছিলেন বলেও জানান।

    আরও পড়ুন- ভাল-খারাপ যে কোনও সময় পাশে সুন্দরী স্ত্রী, চাহালের জন্য এবার কী করলেন ধনশ্রী!

    পুলিশ তদন্তের পর জানতে পেরেছে, রজত নামের ওই যুবক ঘটনার পর পালানোর চেষ্টা করেছিল। তাঁকে কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ। রজত এবং শিব রানা বেঙ্গালুরুতে রয়েছে গত তিন মাস ধরে। সাঁতারের অনুশীলনের জন্য বাকি দুই বন্ধু বেঙ্গালুরুতে এসে তাদের সঙ্গে থাকতে শুরু করেছিল। দিন দশেক আগেই তারা শহরে এসেছিল বলেও জানতে পেরেছে পুলিশ। চারজনকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ শুরু করেছে বেঙ্গালুরু পুলিশ।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bengaluru, Rape Case

    পরবর্তী খবর