Home /News /sports /
Shahid Afridi on Indian team : রোহিতদের দিল খুলে প্রশংসা আফ্রিদির ! বিশ্বকাপের দৌড়ে ভারত ফেভারিট মানছেন 'লালা'

Shahid Afridi on Indian team : রোহিতদের দিল খুলে প্রশংসা আফ্রিদির ! বিশ্বকাপের দৌড়ে ভারত ফেভারিট মানছেন 'লালা'

আগ্রাসী ভারতকে দেখে বিরাট সার্টিফিকেট আফ্রিদির

আগ্রাসী ভারতকে দেখে বিরাট সার্টিফিকেট আফ্রিদির

Shahid Afridi predicts India one of the favourites in T20 World Cup. ভারতের সাহসী ক্রিকেটের প্রশংসায় শাহিদ আফ্রিদি

  • Share this:

    #লাহোর: ক্রিকেটার হিসেবে তার নজির দীর্ঘদিন স্থায়ী ছিল আন্তর্জাতিক মহলে। লঙ্কার বিরুদ্ধে ৩৭ বলে সেঞ্চুরি করে ক্রিকেট বিশ্বে হইচই ফেলে দিয়েছিলেন শাহিদ আফ্রিদি। দীর্ঘদিন পর নিউজিল্যান্ডের অ্যান্ডারসন সেই রেকর্ড ভেঙে দেন। কিন্তু শাহিদ আফ্রিদি মানেই আক্রমণাত্মক ক্রিকেটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এটাই ছিল তার নীতি।

    কোনদিন বিপক্ষ বোলারদের ঘাড়ে চাপতে দিতেন না। তাই এখন কোন ক্রিকেটার বা দলকে সেরকম আগ্রাসী ক্রিকেট খেলতে দেখলে খুশি হন পাকিস্তান তারকা। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি টোয়েন্টি সিরিজ মন দিয়ে দেখেছেন তিনি। ফলে রোহিত শর্মার দল যে আগ্রাসী ক্রিকেট খেলেছে সেটাকে সালাম করছেন আফ্রিদি।

    ভারতের এই মানসিকতায় দারুণ আনন্দ পেয়েছেন তিনি। দিল খুলে প্রশংসা করেছেন ভারতীয় দলের। টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে ধুমধাম করে হারিয়ে ২-০ ব্যবধানে ইতিমধ্যে সিরিজ জিতেছে ভারতীয় দল। টেস্ট ম্যাচে হতাশা জনক পারফরমেন্সের পর এই ম্যাচে ভারতের বোলার ও ব্যাটসম্যানরা অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে।

    দুটি টি-টোয়েন্টি ম্যাচেই ভারতের সামনে সবকটি উইকেট হারিয়েছে ইংল্যান্ড। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র ভারতীয় বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে। সিরিজ জয়ের পর ভারতের জন্য বড় ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের শাহিদ আফ্রিদি। আগামীতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আফ্রিদি।

    ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের পর, আফ্রিদি টুইট বার্তায় লিখেছেন, ভারত দুর্দান্ত ক্রিকেট খেলেছে এবং সিরিজ জয়ের যোগ্য। সত্যিই চিত্তাকর্ষক বোলিং পারফরম্যান্স, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারত তার অন্যতম ফেভারিট দল। তবে পাশাপাশি পাকিস্তানও এই ফরম্যাটে যথেষ্ট ধারাবাহিক এবং বিপজ্জনক দল জানিয়েছেন লালা।

    তবে এবার মেলবোর্নে প্রতিশোধ নেওয়ার জন্য ভারত যে মরিয়া থাকবে, তা নিয়ে পাকিস্তানি ক্রিকেটারদের ইতিমধ্যেই সতর্ক করে দিয়েছেন আফ্রিদি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Shahid Afridi

    পরবর্তী খবর