Home /News /sports /
Mumbai Indians, IPL : মুম্বই ইন্ডিয়ান্স দলের ভরাডুবির পেছনে অন্য চক্রান্ত দেখতে পাচ্ছেন প্রাক্তন তারকা! অবাক হবেন

Mumbai Indians, IPL : মুম্বই ইন্ডিয়ান্স দলের ভরাডুবির পেছনে অন্য চক্রান্ত দেখতে পাচ্ছেন প্রাক্তন তারকা! অবাক হবেন

রোহিতদের ব্যর্থতার কারণ ব্যাখ্যা করলেন লিন

রোহিতদের ব্যর্থতার কারণ ব্যাখ্যা করলেন লিন

Former Mumbai Indians cricketer Chris Lynn explains reasons behind failure. কেন ব্যর্থ হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স? ব্যাখ্যা প্রাক্তন তারকা' লিনের

  • Share this:

    #মুম্বই: স্বয়ং সচিন তেন্ডুলকর পর্যন্ত বলেছেন এই বছরটা মুম্বই ইন্ডিয়ান্স দলের কাছে খুব কঠিন। শিক্ষনীয় বছর। ক্রিকেটে একটা নতুন দল গড়ে তুলতে গেলে এরকম হতেই পারে। প্রথম সাত ম্যাচেই হার। আইপিএলে এমন দুর্দশা কখনও হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের। রোহিত শর্মার দলের নজিরবিহীন ব্যর্থতা নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া। পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নদের দলের কি বিভেদ তৈরি হয়েছে?

    আরও পড়ুন - KKR vs GT, preview : হারের হ্যাট্রিক পেছনে রেখে আজ গুজরাতের চ্যালেঞ্জ সামলাতে তৈরি কেকেআর

    এমনই আশঙ্কা প্রকাশ করেছেন মুম্বই ফ্র্যাঞ্চাইজির প্রাক্তন ক্রিকেটার ক্রিস লিন। লিনের পর্যবেক্ষণ অনুযায়ী, মাঠে মুম্বইকে দেখে ১১ জনের দল মনে হচ্ছে না। বরং আলাদা আলাদা ১১ জন খেলছে। মাঠে রোহিতদের দেখে অচেনা লাগছে তাঁর। চেন্নাই সুপার কিংসও এবার ভাল ছন্দে নেই। বৃহস্পতিবার সেই চেন্নাইয়ের কাছেও হেরেছে মুম্বই। তার পরেই মুম্বইয়ের পারফরম্যান্স নিয়ে চর্চা আরও বেড়েছে।

    লিন বলেছেন, জেতা একটা অভ্যাস। হারাটা আরও একটা অভ্যাস। মুম্বইয়ের ব্যাটিংয়ে সমস্যা রয়েছে। বোলিং, ফিল্ডিংয়েও সমস্যা রয়েছে। মানসিকতার সমস্যাও দেখা যাচ্ছে। দেখে মনে হচ্ছে ওদের মধ্যে সব কিছুতেই বিভেদ তৈরি হয়েছে। অস্ট্রেলিয়ার ৩২ বছরের প্রাক্তন ব্যাটার ২০২০ এবং ২০২১ দু’বছর মুম্বই দলে ছিলেন। যদিও আইপিএলে মাত্র একটি ম্যাচ খেলেছেন তিনি।

    একটি সাক্ষাৎকারে মুম্বই সম্পর্কে লিনের পর্যবেক্ষণ, সিনিয়র ক্রিকেটাররা অধিনায়ককে সাহায্য করছে বলে মনে হচ্ছে না। চাপের সময়ও কেউ অধিনায়কের পাশে থাকছে না। তিনি বলেছেন, যখন আপনি পয়েন্ট টেবলের একদম নিচে। আপনার অধিনায়ক চাপে তখন কায়রন পোলার্ডের মতো ক্রিকেটারদের উচিত সাহাষ্য করা।

    ও কিন্তু সাধারণত ডিপ মিড অন থেকে ডিপ মিড অফ পর্যন্ত দৌড়তেও রাজি থাকে সাহায্য করার জন্য। কিন্তু এ বার সেই বিষয়টা দেখা যাচ্ছে না। এটা একদমই ভাল লাগছে না। সাজঘরের পরিবেশ বদল করা দরকার। দলের ভেতরে চাপা অশান্তি আছে মনে করেন লিন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর