চোটে দুই সপ্তাহ বাইরে জাভি, হায়দরাবাদের বিরুদ্ধে ৩ পয়েন্টই লক্ষ্য হাবাসের

চোটে দুই সপ্তাহ বাইরে জাভি, হায়দরাবাদের বিরুদ্ধে ৩ পয়েন্টই লক্ষ্য হাবাসের

সুসাইরাজ প্রথম ম্যাচেই ছিটকে গিয়েছেন চোট পেয়ে। এরপর এডু গার্সিয়া,ডেভিড উইলিয়ামস,জাভি হার্নান্দেজ চোটের তালিকায় পড়েন।

সুসাইরাজ প্রথম ম্যাচেই ছিটকে গিয়েছেন চোট পেয়ে। এরপর এডু গার্সিয়া,ডেভিড উইলিয়ামস,জাভি হার্নান্দেজ চোটের তালিকায় পড়েন।

  • Share this:

    # গোয়া: অবশেষে থেমেছে অশ্বমেধের ঘোড়া। সপ্তম আইএসএলে জয়ের হ্যাটট্রিক পাওয়া দলটা ধাক্কা খেয়েছে শেষ ম্যাচ হেরে। জামশেদপুরের বিরুদ্ধে শেষ ম্যাচে হেরে অবশ্য ভয় পেতে রাজি নন অ্যান্টোনিও লোপেজ হাবাস। কিন্তু চোট সমস্যা এবং ক্রীড়াসূচি নিয়ে কিছুটা চিন্তিত তিনি।

    সুসাইরাজ প্রথম ম্যাচেই ছিটকে গিয়েছেন চোট পেয়ে। এরপর এডু গার্সিয়া,ডেভিড উইলিয়ামস,জাভি হার্নান্দেজ চোটের তালিকায় পড়েন। শেষ ম্যাচে এডু ফিরে এলেও বাকি দুজন খেলতে পারেননি। ডেভিড উইলিয়ামস অনেকটা ফিট হয়ে উঠলেও,জাভি হার্নান্দেজ চোটের কারণে দুই সপ্তাহ বাইরে চলে গেলেন। দলের অন্যতম ক্রিয়েটিভ ফুটবলারের কোচের চিন্তা বাড়াবে। কিন্তু চ্যাম্পিয়ন কোচ জানেন এই কঠিন পরিস্থিতিতে কিভাবে দল চালাতে হয়। সেটপিস থেকে আগের দিন দুটো গোল হজম করতে হয়েছিল। তাই অনুশীলনে এই ব্যাপারটার ওপর জোর দেওয়া হয়েছে।

    মাঝমাঠে গ্লেন এবং ব্র্যাড আগের দিন সেভাবে খেলা তৈরি করতে পারেননি। সবে চোট সারিয়ে ফেরা এডু নিজের সেরা ছন্দে ছিলেন না। ব্লকিং ঠিক করার জন্য এই ম্যাচে গ্লেনের জায়গায় প্রণয়/সাহিলকে শুরু থেকেই দলে রাখতে পারেন কোচ। কার্ল ম্যাকহিউ প্রচুর পরিশ্রম করছেন। তার সঙ্গে এডুর বোঝাপড়া বাড়ানোর উপর নজর দেওয়া হয়েছে। একই সঙ্গে হাবাস জানিয়ে দিলেন,"এখনও পর্যন্ত রয় কৃষ্ণ এবং মনবীর ছাড়া কেউ গোল করেনি। এই দায়িত্ব কিন্তু সকলকে নিতে হবে। আমার প্রত্যেক ফুটবলারের ওপর ভরসা আছে। আশা করি আগের ম্যাচের ভুল এই ম্যাচে হবে না।"ডেভিড উইলিয়ামস সম্ভবত রিজার্ভ বেঞ্চে থাকবেন। প্রতিপক্ষ হায়দরাবাদ এখনও অপরাজিত। তাঁদেরও স্প্যানিশ কোচ। মাটিতে বল রেখেই খেলা পছন্দ। বিদেশি এবং ভারতীয় ফুটবলারদের বোঝাপড়াও বেশ ভালো অনেক সময় একটা হার অনেক কিছু শিক্ষা দিয়ে যায়। ভুল থেকে ঠিক করার উপাদান বুঝিয়ে দেয়। এখন দেখার টুর্নামেন্টের অন্যতম সেরা দল নিজেদের ভুল থেকে শিক্ষা নিয়ে ম্যাচ জিততে পারে কিনা।

    Rohan Roy Chowdhury

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর