corona virus btn
corona virus btn
Loading

মানবিক ময়দান। পুলিশকর্মীদের ওষুধ বিলি শিলটন, মেহতাবদের !

মানবিক ময়দান। পুলিশকর্মীদের ওষুধ বিলি শিলটন, মেহতাবদের !

লকডাউনে পুলিশের কাজের বহর বেড়েছে।পুলিশকর্মীদের পাশে ফুটবলাররা।বিধাননগর কমিশনারেটে ওষুধ বিলি ময়দানি তারকাদের।

  • Share this:

#কলকাতা: ওদের যশ, প্রতিপত্তি সবটাই ফুটবলকে ঘিরে। ময়দান ওদের পরিচিতি দিয়েছে। তারকা বানিয়েছে। সম্মান আর ভালবাসায় মুড়ে দিয়েছে সমাজ। করোনা ভাইরাসের আতঙ্কের দিনগুলোয় সমাজকে পাল্টা প্রতিদান ফিরিয়ে দেওয়ার চেষ্টায় মেহতাব হোসেন, শিলটন পাল, অভিজিৎ মন্ডল, অভ্র মন্ডল, ডেনসন দেবাদাসরা। বুধবার নিজেদের উদ্যোগে বিধাননগর পুলিশ কমিশনারেটে পৌঁছে পুলিশ কর্মীদের হাতে আর্সেনিকাম অ্যালবাম থার্টি তুলে দিলেন শিলটন, মেহতাবরা হোমিওপ্যাথি ওষুধ আর্সেনিকাম অ্যালবাম শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় বলে চিকিৎসকদের দাবি।

করোনা আবহে মানুষের মধ‍্যে আর্সেনিকাম অ্যালবাম থার্টি ব্যবহারের প্রচলন বেড়েছে। হোমিওপ্যাথি এই ওষুধ ব্যবহার করে মানুষ উপকার পাচ্ছেন বলেও দাবি চিকিৎসকদের একাংশের। বর্তমান পরিস্থিতিতে পুলিশকর্মীদের কাজের চাপ বেড়েছে বহুগুণ। সাধারণ মানুষের নিরাপত্তা ও সুরক্ষার স্বার্থে পুলিশ কর্মীদের কাজের সময় ও বহর বেড়েছে। লকডাউনের ফলে, কাজের চাপে অনেক সময় শরীরের যত্ন আত্তি নেওয়া হয় না পুলিশকর্মীদের। বুধবার দুপুরে বিধাননগর কমিশনারেটের পুলিশ কর্মীদের হাতে রোগ-প্রতিরোধক্ষমতা বর্ধক হোমিওপ্যাথি ওষুধ আর্সেনিকাম অ্যালবাম থার্টি তুলে দেন শিলটন, মেহতাব, অভিজিৎ, অভ্ররা। ফুটবল মাঠের চেনা তারকাদের আন্তরিকতায় মুগ্ধ বিধাননগর পুলিশ কমিশনারেটের পুলিশ কর্মীরাও।

দিন কয়েক আগে একইভাবে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে গিয়ে রোগ প্রতিরোধের ক্ষমতা বর্ধক হোমিওপ্যাথি ওষুধ বন্টন করেছিলেন এটিকে-র দুই ফুটবলার প্রবীর দাস ও প্রণয় হালদার। আগামী দিনে হাওড়া ও কলকাতা পুলিশ কমিশনারেটে একইভাবে হোমিওপ্যাথি ওষুধ আর্সেনিকাম অ্যালবাম থার্টি তুলে দেওয়ার পরিকল্পনা রয়েছে সদ্য তৈরি হওয়া ফুটবলারদের সংস্থা প্লেয়ার্স ফর হিউম্যানিটির।

PARADIP GHOSH 

Published by: Piya Banerjee
First published: May 13, 2020, 7:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर