corona virus btn
corona virus btn
Loading

জেলের সাজা তারপর জামিন সুভাষ ভৌমিকের, চিন্তায় ইস্টবেঙ্গল

জেলের সাজা তারপর জামিন সুভাষ ভৌমিকের, চিন্তায় ইস্টবেঙ্গল
File Photo

ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়ে নয়া মরশুমে আর শুরু করা হল না সুভাষ ভৌমিকের ৷

  • Share this:

#কলকাতা : ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়ে নয়া মরশুমে আর শুরু করা হল না সুভাষ ভৌমিকের ৷  ২০০৫ সালের কাজ করার সময় ঘুষ নেওয়ার অভিযোগে তাঁকে দোষী সব্যস্ত করল আলিপুর জাজেস কোর্ট।

 ঘুষ-কাণ্ডে  চার বছরের জেল হওয়ার পর আবার আদালতে জামিনের আবেদন জানান সুভাষ ৷  বিচারক সেই আবেদন মঞ্জুরও করেছেন।

ঘটনার সূত্রপাত অবশ্য ১৩ বছর আগে ৷ ২০০৫ সালের ২ ডিসেম্বর ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার হন সুভাষ। তখন তিনি ইষ্টবেঙ্গল ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব সামলাচ্ছিলেন ৷ সেসময় সেন্ট্রাল এক্সাইজের বড় পোস্টে কাজ করতেন তিনি ৷ এই সময়েই  কলকাতার একটি কোম্পানির কাছে চার লক্ষ টাকা ঘুষ চান তিনি , শেষে দেড় লক্ষ টাকা দেওয়ার কথা স্থির হয় ৷  সেই অফিস থেকে টাকা নিয়ে আসবেন তিনি। কিন্তু সুভাষ ভৌমিকের সঙ্গে এই অনৈতিক আর্থিক লেনদেন খবর ছিল সিবিআইয়ের কাছে ৷   ঘুষ নিতে গিয়ে হাতে নাতে ধরা পড়েন সুভাষ।

আরও পড়ুন - জর্জ সাম্পাওলি-র কোপে আর্জন্টিনার কে কে , জানুন নাইজেরিয়ার বিরুদ্ধে প্রথম একাদশ

সে সময় সুভাষ গ্রেফতারও হন তিনি ৷  বহুবছর আগের সেই  মামলার নিষ্পত্তি হলো আজ। দোষী সাব্যস্ত হলেন তিনি। বিচারপতি তাঁকে জেলের সাজা দিয়েছেন। প্রসঙ্গত সুভাষ যখন গ্রেফতার হয়েছিলেন তখন তিনি ছিলেন ইষ্টবেঙ্গল ক্লাবের কোচ। ছাড়া পাওয়ার পরে মোহনবাগান, চার্চিল ব্রাদার্স ঘুরে ফের যখন ইষ্টবেঙ্গল ক্লাবের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে এবারের মরশুম শুরু করতেন তিনি ৷ কিন্তু হঠাৎ এই ডামাডোলে চিন্তায় লাল হলুদ ৷

First published: June 25, 2018, 5:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर