corona virus btn
corona virus btn
Loading

সবার জন্য স্বাস্থ্য-শিক্ষা-উন্নয়ন, এই আদর্শেই এগিয়ে চলেছে রিল্যায়েন্স ফাউন্ডেশন

সবার জন্য স্বাস্থ্য-শিক্ষা-উন্নয়ন, এই আদর্শেই এগিয়ে চলেছে রিল্যায়েন্স ফাউন্ডেশন
Nita Ambani receiving the coveted Rashtriya Khel Protsahan Puruskar 2017 from Honourable President of India Shri Ram Nath Kovind on National Sports Day in New Delhi. Mrs Ambani received the award on behalf of Reliance Foundation as its chairperson, for her initiatives on grassroots sports.

যুবদের মধ্যে খেলাধুলোর প্রসারে রাষ্ট্রপতি পুরস্কার পেল সংস্থা।

  • Share this:

#নয়াদিল্লি: রিল্যায়েন্স ফাউন্ডেশনের মুকুটে নতুন পালক। যুবদের মধ্যে খেলাধুলোর প্রসারে রাষ্ট্রপতি পুরস্কার পেল সংস্থা। মঙ্গলবার ফাউন্ডেশনের চেয়ারপার্সন নীতা অম্বানির হাতে বিশেষ পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। হকির জাদুকর ধ্যানচাঁদের জন্মদিনে অর্জুন পুরস্কার প্রদান মঞ্চ থেকেই নীতা অম্বানির হাতে তুলে দেওয়া হয় রাষ্ট্রীয় খেল প্রোৎসাহন পুরস্কার।

সবার জন্য স্বাস্থ্য, শিক্ষা, উন্নয়ন। এই আদর্শে বিশ্বাস রেখেই এগিয়ে চলেছে রিল্যায়েন্স ফাউন্ডেশন। অর্থনৈতিক ভাবে পিছিয়ে থাকা মানুষের হাতে স্বাস্থ্য ও শিক্ষার অধিকার তুলে দেওয়া। একইসঙ্গে, দেশের বিভিন্ন সংস্কৃতির শিকড় রক্ষার কাজও করে চলেছে রিল্যায়েন্স ফাউন্ডেশন। সেই কাজকেই এবার কুর্নিশ জানাল দেশ। অর্জুন পুরস্কার প্রদান মঞ্চ থেকেই বিশেষ সম্মান জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। সংস্থার চেয়ারপার্সন নীতা অম্বানির হাতে তুলে দিলেন রাষ্ট্রীয় খেল প্রোৎসাহন পুরস্কার। খেলাধুলোর জগতে নানা কীর্তির সঙ্গে জড়িয়ে রিল্যায়েন্স ফাউন্ডেশনের চেয়ারপার্সন নীতা অম্বানির নাম।

খেলাধুলোয় নানা শিরোপা

- আন্তর্জাতিক অলিম্পিক কমিটিতে প্রথম ভারতীয় মহিলা সদস্য নীতা অম্বানি - ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারপার্সন নীতা অম্বানি - আইএসএল ও আইপিএলের সঙ্গে রয়েছেন নীতা হকির জাদুকর ধ্যানচাঁদের জন্মদিনকে স্পোর্টস ডে হিসেবেই পালন করে গোটা দেশ। সেইদিনেই অর্জুন পুরস্কার প্রদান মঞ্চ থেকে পুরস্কার, সংস্থার মুকুটে নতুন পালক যোগ করল।

First published: September 14, 2017, 1:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर