• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • কৃষ্ণলীলায় মুগ্ধ হাবাস, দিলেন সেরা ফুটবলারের তকমা

কৃষ্ণলীলায় মুগ্ধ হাবাস, দিলেন সেরা ফুটবলারের তকমা

File Photo

File Photo

সবুজ মেরুন হেডস্যার বলেন, "আমাদের দলে রয় কৃষ্ণ অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার। যদি সত্যিই জিজ্ঞেস করেন বলব আমার নজরে টুর্নামেন্টের সেরা ফুটবলার রয়। সব দিক বিচার করেই বলছি।’’

  • Share this:

    #গোয়া: কৃষ্ণলীলা দেখে মুগ্ধ তিনি। সাধারণত ব্যক্তি নিয়ে কথা বলতে পছন্দ করেন না। মুখে সব সময় থাকে দলের জয়গান। এটাই তাঁর ইউএসপি। সেই অ্যান্টোনিও লোপেজ হাবাস এবার কোনও রাখঢাক না করেই জানিয়ে দিলেন নিজের পছন্দের সেরা ফুটবলারের নাম।

    সবুজ মেরুন হেডস্যার বলেন, "আমাদের দলে রয় কৃষ্ণ অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার। যদি সত্যিই জিজ্ঞেস করেন বলব আমার নজরে টুর্নামেন্টের সেরা ফুটবলার রয়। সব দিক বিচার করেই বলছি। মনে রাখতে হবে প্রতি ম্যাচেই ওঁর ওপর আলাদা নজর থাকে প্রতিপক্ষ ডিফেন্সের। কিন্তু বেশিরভাগ সময় ঠিক রাস্তা খুঁজে নেয় রয়। এটাই ওর মাহাত্ম্য।" গতবার ১৫ গোল করেও পাননি সোনার বুট। একটি গোল বেশি করে সেই পুরস্কার ছিনিয়ে নিয়েছিলেন লিথুয়ানিয়ার ভালসকিস।

    এবারও জামশেদপুরের জার্সি গায়ে চেনা ছন্দে রয়েছেন তিনি। সঙ্গে যুক্ত হয়েছেন এফসি গোয়ার স্প্যানিশ স্ট্রাইকার ইগর। তাই এবারও সর্বোচ্চ স্কোরার হওয়ার লড়াইয়ে কৃষ্ণের প্রধান দুই প্রতিদ্বন্দ্বী এঁরা। কৃষ্ণ নিজে অবশ্য বেশি খুশি হবেন এটিকে মোহনবাগানকে চ্যাম্পিয়ন করতে পারলে। ফিজির স্ট্রাইকার জানিয়েছেন,"আসল লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। দুটো ম্যাচে পয়েন্ট হারানোর পর একটা জয় দরকার ছিল। সেটা তুলে নিতে পেরেছি। স্ট্রাইকার হিসেবে সর্বোচ্চ গোল করতে পারলে দারুন লাগবে। কিন্তু তার চেয়েও বেশি খুশি হব যদি ট্রফি জিততে পারি।"

    স্প্যানিশ কোচ মনে করেন দল সেরা ছন্দে পৌঁছাবে জানুয়ারিতে। গোল না পেলেও গোয়ার বিরুদ্ধে ডেভিড উইলিয়ামস পরিশ্রম করেছেন। তার ভাবনায় উইলিয়ামস অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মনে করিয়ে দিতে ভুললেন না দুবারের চ্যাম্পিয়ন কোচ। টুর্নামেন্ট যত এগোবে ততই কৃষ্ণ এবং উইলিয়ামস জুটির বোঝাপড়া বাড়বে। পাশাপাশি ফিট হয়ে কয়েকটা ম্যাচ পরেই চলে আসবেন স্প্যানিশ ফুটবলার জাভি হার্নান্দেজ। দলের বৈচিত্র বাড়লে শক্তি বাড়বে মনে করেন হাবাস।

    Published by:Rohan Chowdhury
    First published: