Home /News /sports /
রডরিগেজ-ফ্যালকাওদের আটকাতে তৈরি জাপান, টিমগেম বনাম শিল্পের লড়াই দেখার অপেক্ষা

রডরিগেজ-ফ্যালকাওদের আটকাতে তৈরি জাপান, টিমগেম বনাম শিল্পের লড়াই দেখার অপেক্ষা

Photo Source: Twitter

Photo Source: Twitter

প্রথম ম্যাচে কলম্বিয়ার সামনে এশিয়ার শক্তি জাপান।

  • Share this:

    #মস্কো: কলম্বিয়ার প্রতিভার অভাব নেই। কিন্তু প্রতিবার ভাল শুরু করে হারিয়ে যায় তারা। হামেস, ফ্যালকাওরা এবার সেই মিথ ভাঙতে চান। কলম্বিয়ার সামনে এশিয়ার শক্তি জাপান।

    ব্রাজিল বিশ্বকাপ এই মন ভরানো গোলের কথা মনে পড়ে। হামেস রডরিগেজ। চার বছর আগে তিনি ছিলেন বিস্ময়। এবার আরও ক্ষুরধার। সঙ্গে পেয়ে যাচ্ছেন ফ্যালকাওকে। রডরিগেজ, ফালকাওদের জন্য এবার আরও আক্রমণাত্মক ফুটবলের আশা করছে কলম্বিয়া। বিশ্বখ্যাত কোচ পেকেরম্যান এবারও কলম্বিয়া কোচ। পেকেরম্যান ফালকাওকে সামনে রেখে ৪-২-৩-১ ছক দল নামাবেন। গত বিশ্বকাপে ৬ গোল করে গোল্ডেন বুট পাওয়া রডরিগেজের মতো গোলে অসপিনা ভরসা দিচ্ছে কলম্বিয়াকে। তবে তাদের রক্ষণ িনয়ে সমস্যা রয়েছে।

    ১৯৯৮ থেকে বিশ্বকাপে থেকে প্রতিটি টুর্নামেন্টে খেলছে জাপান। শুধু হামেস নয়, গোটা কলম্বিয়া দল নিয়ে ভাবছে জাপান। তাদের নতুন কোচ আকিরা নিশিনো ৪-৪-২ ছক এগোতে চাইছেন। জাপানিদের ভরসা যোগ্যতা পর্বের ম্যাচে দুই স্ট্রাইকার ওসাকা ও কাগাওয়ার ফর্ম। তবে বিশ্বকাপের নক আউটে গেলেই দম ফুরোয় জাপানিদের। এটাই থিঙ্কট্যাঙ্কের প্রধান চিন্তা।

    বিশেষজ্ঞরা বলছেন জাপানের থেকে ধারে-ভারে অনেক এগিয়ে কলম্বিয়া। এইচ গ্রুপ থেকে পরবর্তী রাউন্ডের ব্যাপারে হামেসদের তাই অনেকে এগিয়ে রেখেছেন।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, Colombia, FIFA 2018, Japan, Preview

    পরবর্তী খবর