করোনাকে বুড়ো আঙুল! রিওতে ৫০০ বন্ধু নিয়ে পার্টি করলেন নেইমার

করোনাকে বুড়ো আঙুল! রিওতে ৫০০ বন্ধু নিয়ে পার্টি করলেন নেইমার

photo source/the sun

রিওর বিখ্যাত গ্রিন কোস্ট এলাকার একটি রিসর্টে ৫০০ বন্ধু, বান্ধবীকে নিয়ে পার্টি করলেন তিনি।

  • Share this:

    #রিও ডি জেনিরো: করোনা ভাইরাসের কবলে যে দেশগুলি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের মধ্যে অন্যতম ব্রাজিল। দক্ষিণ আমেরিকার সবচেয়ে বড় দেশ ব্রাজিলে ভাইরাসের কারণে প্রায় দু লাখ মানুষের মৃত্যু হয়েছে। এখনও পরিস্থিতি নিয়ন্ত্রণে নেই। এর মধ্যে এমন একটি কান্ড ঘটালেন নেইমার, যাতে তাঁর নামে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে। রিওর বিখ্যাত গ্রিন কোস্ট এলাকার একটি রিসর্টে ৫০০ বন্ধু, বান্ধবীকে নিয়ে পার্টি করলেন তিনি। বন্ধুবান্ধব আর সুন্দরী মডেলদের নিয়ে পার্টি করতে ওস্তাদ ব্রাজিল সুপারস্টার। এর জন্য কোনও উপলক্ষ প্রয়োজন হয় না। মন যখন চায়, তখনই পার্টি দিয়ে বসেন আমোদপ্রিয় এই ফুটবলার।

    অনেক রাখঢাক করে এই পার্টি আয়োজন করলেও স্প্যানিশ মিডিয়া 'মার্কা' সেটা ফাঁস করেছে।বিখ্যত ফুটবল পত্রিকা 'মার্কা' জানিয়েছে, পার্টির খবর যাতে বাইরে ফাঁস না হয় সেজন্য আমন্ত্রিতদের মোবাইল বা অন্য কোনো ডিভাইস আনতে নিষেধ করা হয়েছিল। ডিসকোর শব্দ যাতে বাইরে থেকে কেউ না শোনে, সে জন্য আধুনিক প্রযুক্তিও ব্যবহার করা হয়েছিল। সবচেয়ে বড় কথা এই পার্টি বড়দিন থেকে শুরু হয়ে বছরের শেষদিন পর্যন্ত চলার কথা। কিন্তু শেষপর্যন্ত খবর চাপা থাকেনি।

    এই মাসের প্রথমদিকে পায়ে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন তিনি। ফ্রান্স ছেড়ে ফিরে যান নিজের দেশ ব্রাজিলে। বড়দিনে পরিবারের সঙ্গে ছবিও দেন। তাছাড়াও শোনা যাচ্ছে এক সুপার মডেলের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। মেলোডি পেনালভের নামক ওই মডেলকে সোশ্যাল মিডিয়ায় ফলো করতে শুরু করেছেন তিনি। স্প্যানিশ দৈনিক মার্কা ছাড়াও ফ্রান্স এবং গ্রিসের সংবাদমাধ্যম একই কথা বলছে। তবে নেইমার খেলার জন্য যত না খবর তৈরি করেন, বিতর্কিত কাণ্ড ঘটিয়ে শিরোনাম দখল করেন বেশি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর