নেইমারের নামে এবার মোবাইল গেম, বাজারে আসতেই সুপারহিট

নেইমারের নামে এবার মোবাইল গেম, বাজারে আসতেই সুপারহিট
Photo Source: Twitter

এই বিশ্বকাপে সবথেকে আলোচিত বোধহয় নেইমারই। না তাঁর খেলার জন্য নয়।

  • Share this:

#মস্কো: এই বিশ্বকাপে সবথেকে আলোচিত বোধহয় নেইমারই। না তাঁর খেলার জন্য নয়। তাঁকে নিয়ে ট্রোলের জন্য। তাঁর মাটিতে গড়াগড়ি দেওয়া ও প্লে অ্যাক্টিং নিয়ে অজস্র ট্রোল ছেয়ে গিয়েছে সোশ্যাল দুনিয়ায়। এবার বাজারে নয়া রোলিং নেইমার গেমসও।

ট্রোল, মিমের পর এবার মোবাইল গেম। স্মার্ট ফোনের প্লে স্টোরে গিয়ে রোলিং নেইমার সার্চ করলেই হল। ফ্রি-তে ডাউনলোড করা যাবে রোলিং নেইমার গেমস। অনেকটা ছোটবেলায় খেলা গ্রিন লাইট, রেড লাইট গেমের মত। গেম শুরু হলেই দিতে হবে গড়াগড়ি। গড়াগড়ি দিয়ে ক্লান্ত হয়ে গেলে বিশ্রাম নিতে পারেন। কিন্তু রেফারির চোখে পড়লেই হয়ে গেল! হেরে যাবেন আপনি। অবশ্য রেফারি অন্যদিকে ঘুরলে সেই ফাঁকে একটু বিশ্রাম নিয়ে নিতে পারেন। যত বেশি সময় ধরে গড়াগড়ি দিতে পারবেন, মিলবে তত বেশি পয়েন্ট।

আরও পড়ুন-গ্যালারির কোনও নির্দিষ্ট মহিলার উপর ক্যামেরা ফোকাসে নিষেধাজ্ঞা, ‘হট ওম্যান’ তকমায় আপত্তি ফিফার

গেমসের বর্ণনায় বলা হয়েছে, ‘‘ গড়াগড়ি দেওয়া ফুটবলের একটি সিগনেচার স্কিল। আর রেফারির দৃষ্টি আকর্ষণ করতে হলে আপনাকে যথেষ্ট স্কিলফুল হতে হবে।’’ গেমটি তৈরি করেছে হংকংয়ের একটি সংস্থা। ছুটি কাটানোর ফাঁকে নেইমারের চোখে কি পড়েছে তাঁর সিগনেচার গেম ? পড়লে একবার ইনস্টল করে খেলে দেখতেই পারেন ব্রাজিল সুপারস্টার।

First published: 09:16:59 PM Jul 12, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर