corona virus btn
corona virus btn
Loading

শেষ চালে বাজিমাত! ISL-এ ইস্টবেঙ্গল, ইঙ্গিত মমতার

শেষ চালে বাজিমাত! ISL-এ ইস্টবেঙ্গল, ইঙ্গিত মমতার
কিস্তিমাত লাল হলুদ শিবিরের।

শেষ সময়ে বাজিমাত। নতুন বিনিয়োগকারী চূড়ান্ত ইস্টবেঙ্গলে। আইএসএল-এ খেলার সম্ভাবনা প্রবল লাল-হলুদের।

  • Share this:

#কলকাতা: ময়দানে চলতি প্রবাদ পিছিয়ে পড়া ইস্টবেঙ্গল যেন খোঁচা খাওয়া বাঘ। ২০২০-র এই খারাপ সময়ে এসেও সেটাই যেন আরও একবার প্রমাণিত। কোয়েসের সঙ্গে চুক্তি ভঙ্গের পর বিনিয়োগকারী ও আইএসএল খেলার ইস্যুতে বারে বারে প্রশ্নের মুখে পড়েছিলেন লাল-হলুদ কর্তারা। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে আবারও ঘুরে দাঁড়াল ইস্টবেঙ্গল।

চূড়ান্ত হয়ে গেল লাল হলুদের নতুন বিনিয়োগকারী। লাল হলুদের নতুন বিনিয়োগকারী শ্রী সিমেন্ট। কথাবার্তা, চুক্তির খসড়া সবই চূড়ান্ত।  এ দিন নবান্ন থেকে বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আনুষ্ঠানিক ভাবে  ইস্টবেঙ্গলের শুভযাত্রার বার্তা দিয়ে বলেন, "বাংলার ফুটবল অনিশ্চয়তা থেকে ঘুরে দাঁড়াল, তাই আমি খুশি। " একই সঙ্গে তিনি জানান প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে জারি হওয়া রাষ্ট্রীয় শোককের কারণে ইস্টবেঙ্গল ক্লাব এই নতুন যাত্রা উদযাপন করবে ৮ সেপ্টেম্বর।

একটা বিষয় পরিষ্কার, বিনিয়োগকারী চলে আসায় এবারের আইএসএল খেলার বিষয়ে নতুন করে সম্ভাবনা তৈরি হচ্ছে লাল-হলুদের। সেক্ষেত্রে হয়তো ৮ তারিখই দলের পক্ষ থেকে এই সংবাদ আনুষ্ঠানিক ভাবে দেওয়া হবে।

ইতিমধ্যেই গোয়ায় দশ দলের আইএসএল-র খসড়া প্রায় চূড়ান্ত এফএসডিএলের। তবে লিগ সূচি অঘোষিত। এই অবস্থায় আইএসএলে অংশগ্রহণের জন্য নতুন উদ্যোমে মাঠে নেমেছে ইস্টবেঙ্গল। এটিকে-র সঙ্গে মিলিত হয়ে আগেই আইএসএলে চূড়ান্ত হয়ে গেছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান। ইস্টবেঙ্গল সদস্য সমর্থকরাও আইএসএল খেলার জন্য উদগ্রীব ছিলেন। সেই জায়গা থেকেই অনেকটা এগিয়ে গেল লাল হলুদ।

Published by: Arka Deb
First published: September 2, 2020, 4:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर