Home /News /sports /
আর্জেন্টিনার হার মানতে না পেরে আত্মঘাতী মেসি-ভক্ত, দেহ মিলল নদী থেকে

আর্জেন্টিনার হার মানতে না পেরে আত্মঘাতী মেসি-ভক্ত, দেহ মিলল নদী থেকে

মৃত দিনু অ্যালেক্স ৷ ছবি: ফেসবুক ৷

মৃত দিনু অ্যালেক্স ৷ ছবি: ফেসবুক ৷

  • Share this:

    #কোট্টেয়াম: ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে আর্জেন্টিনার হার মেনে নিতে পারেননি অনেকেই। আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে দেখা গিয়েছে চরম হতাশা ৷ প্রিয় দলের হার মানতে পারলেন না কেরলের বাসিন্দা বছর তিরিশের দিনু অ্যালেক্স ৷ আর্জেন্টিনার লজ্জাজনক হারের কয়েক ঘণ্টার মধ্যে ‘সুইসাইড নোট’ লিখে ঘর থেকে নিখোঁজ হয়েছিলেন দিনু অ্যালেক্স নামের এক যুবক।

    সবাই জানিয়েছিলেন যে মেসি-ভক্ত দিনু নদীতে ঝাঁপ মেরে আত্মঘাতী হয়েছেন ৷ সেই আশঙ্কাই সত্যি হল ৷ কোট্টেয়ামের মিনাচিল দেহ থেকে উদ্ধার হল তিরিশ বছরের দিনু অ্যালেক্সের দেহ ৷

    বিশ্বকাপের প্রথম দুটি ম্যাচে জয় পায়নি আর্জেন্টিনা। দুটো ম্যাচেই খারাপ পারফর্ম করেছেন দলের তারকা মেসি। বিষয়টি এমন জায়গাই পৌঁছেছে যে গ্রুপ লিগ থেকেই বিশ্বকাপ সফর শেষ হতে পারে মেসিদের। আর্জেন্টিনার বিশ্বকাপে এগিয়ে যাওয়া এখন অনেকটাই নির্ভর করছে নিজের গ্রুপের অন্য দলগুলির উপর। একজন মেসি-ভক্ত হিসেবে এই হার নিতে পারেননি কেরালার কোট্টায়ামের দিনু। ম্যাচের পরদিন সকাল থেকেই নিখোঁজ ছিলেন কেরালার এই যুবক। তার ঘর থেকে উদ্ধার হয়েছিল একটি সুইসাইড নোট।

    মালয়ালম ভাষার সুইসাইড নোটটিতে লেখা রয়েছে, গোটা কেরলকে হতাশ করেছেন মেসি, এই ফলাফলের পর বেঁচে থাকার আর কোনও কারণ খুঁজে পাচ্ছি না ৷ এই জগতে আমার দেখার জন্য আর কিছু রইল না। আমি মৃত্যুর গভীরের দিকে চললাম। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

    এই সুইসাইড নোটটি দিনুর বাবা আর্জেন্টিনা ম্যাচের পরদিন ছেলের ঘর থেকে খুঁজে পান। বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছেন। নিখোঁজ দিনুর জন্য তল্লাশি শুরু করেছিল পুলিশ। স্থানীয়দের দাবি, হারের শোকে নদীতে ঝাঁপ দিয়েছেন কেরালার কোট্টেয়ামের যুবক। সেই দাবিই সত্যি হল৷

    First published:

    Tags: 2018 FIFA World Cup, Dinu Alex, FIFA 2018, Kerala River, Messi Fan Found Dead, Suicide

    পরবর্তী খবর