• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL LOSS AGAINST MUMBAI ATK MOHUNBAGAN FINISHES ENDS LEAGUE IN SECOND POSITION PBD

মুম্বইয়ের বিরুদ্ধে হেরে দুইয়ে লিগ শেষ এটিকে-মোহনবাগানের, প্লে-অফে সামনে নর্থ-ইস্ট

২০ ম্যাচের ৪০ পয়েন্টে আটকে রইল এটিকে মোহনবাগান। দু'বারের আইএসএল জয়ী কোচ হাবাসের দলকে হারিয়ে সমান সংখ্যক ম্যাচে ৪০ পয়েন্টে পৌঁছে গেল লোবেরার দল।

২০ ম্যাচের ৪০ পয়েন্টে আটকে রইল এটিকে মোহনবাগান। দু'বারের আইএসএল জয়ী কোচ হাবাসের দলকে হারিয়ে সমান সংখ্যক ম্যাচে ৪০ পয়েন্টে পৌঁছে গেল লোবেরার দল।

  • Share this:
#কলকাতা : মুম্বই সিটি এফসি (২) - এটিকে মোহনবাগান (০)

টেবিল শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করে এফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলার ছাড়পত্র পেতে দরকার ছিল একটা ড্র। কিন্তু এক একটা দিন এমনই হয়! যে দিন কোন কিছুই ঠিক হয় না! চ্যাম্পিয়নদেরও অফ-ডে যায়, ব্যাডপ্যাচ চলে। হাবাসের দলের জন্য রবিবাসরীয় সন্ধ্যাটা তেমনই!

শেষ কয়েক মাসে দুরন্ত ছন্দে থাকা রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস, মার্সেলিনোরা রবিবার মুম্বই সিটির বিরুদ্ধে থই খুঁজে পেলেন না! চোট নিয়ে বেরিয়ে গেলেন সন্দেশ ঝিঙ্গান। তিরির মতো দুর্ধর্ষ ডিফেন্ডার ফ্লাইট মিস করে বক্সে ভেসে আসা বলে মাথা ছোঁয়াতে ভুল করলেন। সব কিছুর সম্মিলিত পরিণাম, সাতের আইএসএলের লিগ পর্বের শেষ ম্যাচে মুম্বই সিটির বিরুদ্ধে হার এটিকে মোহনবাগানের।

দুই হেভিওয়েটের ম্যাচের আগে মুম্বই সিটি কোচ সের্গিও লোবেরা বলেছিলেন, এটিকে মোহনবাগান ম্যাচটা তাঁর দলের কাছে ফাইনাল। ফাইনাল মনে করেই এই ম্যাচটা খেলবে মুম্বই। বিনীত সিং, লে ফন্দ্রে, রেনিয়ার ফার্নান্ডেজরা রবিবারের বাম্বোলিমে যেন পণ করছ নেমে ছিলেন, এটিকে মোহনবাগানের ম্যাচ না জিতে মাঠ ছাড়বেন না। কার্যক্ষেত্রে সেটাই হল। প্রথম পর্বের পর ফিরতি ম্যাচেও মুম্বই সিটির বিরুদ্ধে হার এটিকে মোহনবাগানের।

২০ ম্যাচের ৪০ পয়েন্টে আটকে রইল এটিকে মোহনবাগান। দু'বারের আইএসএল জয়ী কোচ হাবাসের দলকে হারিয়ে সমান সংখ্যক ম্যাচে ৪০ পয়েন্টে পৌঁছে গেল লোবেরার দল। গোল পার্থক‍্য থেকে হেড টু হেড। সবেতেই হাবাসের দলকে টক্কর  মুম্বইয়ের। টবিলের শীর্ষে থেকেই লিগ পর্ব শেষ করল মুম্বই সিটি। আদায় করে নিল এফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র মুম্বই।

এই দিন অন্য ম্যাচে গোয়া বনাম হায়দরাবাদ এফসি গোলশূন্য ড্র করায়, চতুর্থ দল হিসেবে সাতের আইএসএলে প্লে-অফে জায়গা পেল এফসি গোয়া। প্লে অফে এটিকে মোহনবাগানকে খেলতে হবে খালিদ জামিলের নর্থ-ইস্ট ইউনাইটেডে্য বিরুদ্ধে। মুম্বই সিটি নামবে এফ সি গোয়ার বিরুদ্ধে।

Published by:Pooja Basu
First published: