corona virus btn
corona virus btn
Loading

চাইছেন না আইনি লড়াই ! ছাড়ছেন না বার্সেলোনা ! জানিয়ে দিলেন মেসি

চাইছেন না আইনি লড়াই ! ছাড়ছেন না বার্সেলোনা ! জানিয়ে দিলেন মেসি

শুক্রবার সব জল্পনার অবসান। মেসি নিজেই জানিয়ে দিলেন," ক্লাব ছাড়তে চেয়েছিলাম। কিন্তু আইনি লড়াই এড়াতেই সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছি।"

  • Share this:

#কলকাতা : সব জল্পনা কল্পনার অবসান। বার্সেলোনাতেই থাকছেন লিওনেল মেসি। নিজের ফুটবল ভবিষ্যৎ নিয়ে সব রকম জল্পনা ওড়ালেন লিও মেসি। একটি আন্তর্জাতিক ক্রীড়া ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন, আরও একটা মরশুম তিনি বার্সেলোনাতেই থাকবেন। আশৈশব ক্লাবের সঙ্গে আইনি যুদ্ধ এড়াতেই এই সিদ্ধান্ত বলেও জানান আর্জেন্টাইন তারকা।

 বার্সেলোনা ছাড়তে  চেয়ে ক্লাবের কাছে আবেদন করেছিলেন পাঁচ বারের ব্যালন জয়ী। কিন্তু পরিস্থিতি যে দিকে গড়াচ্ছিল, তাতে আদালতে আইনি লড়াই ছাড়া নিষ্পত্তির সম্ভাবনা কম ছিল। এই মুহূর্তে লা লিগার ক্লাবটি কে ছাড়তে গেলে ৭০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি গুনতে হত। অন্যথায় পুরো বিষয়টি আইনি যুদ্ধে পরিণত হওয়ার সম্ভাবনা ছিল অনেক বেশি। অনভিপ্রেত এই পরিস্থিতি এড়াতেই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন আর্জেন্টাইন তারকা।

 লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার ইঙ্গিতে নড়েচড়ে বসে ছিল বিশ্ব ফুটবলের তাবড় ক্লাব। ম্যানচেস্টার সিটি, মিলান, ম্যানচেস্টার ইউনাইটেড, প্যারি সা জা-র মত প্রথম সারির ক্লাবগুলো যোগাযোগ রাখছিল লিওনেল মেসির সঙ্গে। মেসির বাবা লন্ডন উড়ে গিয়ে উসকে দেন সেই সব জল্পনা।

শুক্রবার সব জল্পনার অবসান। মেসি নিজেই জানিয়ে দিলেন," ক্লাব ছাড়তে চেয়েছিলাম। কিন্তু আইনি লড়াই এড়াতেই সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছি।" আপাতত ন‍্যু ক‍্যাম্পের ঠিকানা বদলাচ্ছেন না বিশ্ব ফুটবলের আর্জেন্টাইন মেগাস্টার।

PARADIP GHOSH 

Published by: Piya Banerjee
First published: September 4, 2020, 11:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर