corona virus btn
corona virus btn
Loading

রবিবাসরীয় ডার্বি নিয়ে টিকিটের হাহাকার ! টিকিট না পেয়ে বিক্ষোভ শহরের বিভিন্ন জায়গায়

রবিবাসরীয় ডার্বি নিয়ে টিকিটের হাহাকার ! টিকিট না পেয়ে বিক্ষোভ শহরের বিভিন্ন জায়গায়
  • Share this:

#কলকাতা: লিগের ডার্বির টিকিট নিয়ে হাহাকার। ধুন্ধুমার যুবভারতী স্টেডিয়ামের ১ নম্বর গেট এলাকা। ক্ষুব্ধ সমর্থকরা রাস্তা অবরোধ করেন। বিক্ষোভ তুলতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। পরিস্থিতি সামলাতে বিশাল বাহিনি আসে এলাকায়। কয়েকজন সমর্থককে চিহ্নিত করেছে পুলিশ। তবে কাউকেই গ্রেফতার বা আটক করা হয়নি। টিকিটের অপেক্ষায় সারাদিন ঝামেলা পোহালেও টিকিট না নিয়েই বাড়ি ফিরতে হয় সমর্থকদের।

রবিবার মরশুমের প্রথম ডার্বি। মাঠের ভিতরে ও মাঠের বাইরে। উত্তাপ বাড়ছে। কিন্তু এবার সেই ডার্বির টিকিট নিয়ে সমর্থকদের ক্ষোভ। শুক্রবার সকাল ৭টা থেকে যুবভারতী স্টেডিয়ামের ১ নম্বর গেটের সামনে লম্বা লাইন পড়ে সমর্থকদের। অনলাইনের টিকিটের কপিও ওই গেট থেকে দেওয়া হবে। এবারের ডার্বির জন্য ৬৬ হাজার টিকিট ছেড়েছে আইএফএ। তার মধ্যে আবার অনেকগুলি টিকিট প্রাক্তন ফুটবলার ও দুই ক্লাবের সদস্যদের জন্য বরাদ্দ। কিন্তু বেলা গড়ালেও কাউন্টার খোলেনি। ধৈর্য হারাতে থাকেন সমর্থকরা।

রাস্তা অবরোধ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। যান বিধাননগর পুলিশের গোয়েন্দা প্রধান। পুলিশের তরফে বিক্ষোভ তোলার অনুরোধ করলেও সমর্থকরা তাতে কান দেননি।

স্টেডিয়ামের সামনে রাস্তাতেই পুলিশের সঙ্গে বচসায় জড়ান বেশ কয়েকজন ক্ষুব্ধ সমর্থক। যেখান থেকে প্রায় হাতাহাতি হওয়ার জোগাড় বাঁধে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিধাননগর পুলিশের বিশাল বাহিনি। প্রায় দেড় ঘণ্টার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। টিকিটের জন্য মোহনবাগান ক্লাবের সামনেও এদিন বিক্ষোভ দেখান সমর্থকরা।

First published: August 31, 2018, 8:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर