লিগের প্রথম ম্যাচেই হোঁচট ! পিয়ারলেসের কাছে ৩ গোল হজম মোহনবাগানের

পিয়ারলেস: ৩, মোহনবাগান: ০

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 05, 2019 08:18 PM IST
লিগের প্রথম ম্যাচেই হোঁচট ! পিয়ারলেসের কাছে ৩ গোল হজম মোহনবাগানের
Photo Courtesy: Mohun Bagan/Twitter
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 05, 2019 08:18 PM IST

পিয়ারলেস: ৩, মোহনবাগান: ০

#কলকাতা: লিগের প্রথম ম্যাচেই ধাক্কা লিগ চ্যাম্পিয়নদের। গতবারের রানার্স পিয়ারলেসের কাছে ৩-০ গোলে লজ্জার হার মোহনবাগানের। ম্যাচে জোড়া গোল করলেন বাগানেরই বাতিল ক্রোমা। যুবভারতীর অ্যাস্ট্রোটার্ফে ফুল ফোটানোর পর ঘাসের মাঠেই হোঁচট ভিকুনাদের।

তিন দিনের মধ্যেই আকাশ থেকে মাটিতে। ঘাসের মাঠে পড়তেই বেরিয়ে এল মোহনবাগানের চেহারা। লিগে গতবারও বাগানের বিরুদ্ধে অপরাজেয় ছিল পিয়ারলেস। এবারও বদলাল না ছবিটা। লিগ চ্যাম্পিয়নদের নাকানি-চোবানি খাইয়ে মাঠ ছাড়লেন নবি, ক্রোমারা। পুরনো দলের গ্রাস কাড়লেন বাতিল ক্রোমা। ম্যাচের ২৩ মিনিটে তাঁর গোলেই লিড। স্প্যানিশ বেইতিয়ার নেতৃত্বে মাঝমাঠ তখন খাবি খাচ্ছে। তারপরেই ম্যাচ থেকে হারাতে শুরু করে সবুজ-মেরুন শিবির।

বেশ কিছু সুযোগ এলেও সমতা ফেরেনি। জেসুরাজ, ফৈয়াজদের সঙ্গে যে ভারতীয় ব্রিগেডের বোঝাপড়া হয়নি, বোঝা গেল প্রতিপদে। বাজে গোল খাওয়ার অভ্যাস বজায় রাখলেন শিল্টন পাল। কেন দেবজিতকে বসিয়ে রাখা হচ্ছে ? প্রশ্ন সমর্থকদের একাংশেই। ম্যাচের শেষদিকে পেনাল্টি মিস করলেন মিনি ডার্বিতে জোড়া গোলের হিরো চামোরো। শিল্টনের ভুলের সুযোগ নিয়ে শেষ দুটো গোল ক্রোমা ও লক্ষ্মীকান্ত মান্ডির। বাজে ম্যাচের যুক্তি দিচ্ছেন কোচ।

First published: 08:13:44 PM Aug 05, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर