Home /News /sports /
Lionel Messi acting : এবার সিনেমার পর্দায় লিওনেল মেসি! আর্জেন্টাইন ক্রাইম থ্রিলারে অভিনয় সুপারস্টারের

Lionel Messi acting : এবার সিনেমার পর্দায় লিওনেল মেসি! আর্জেন্টাইন ক্রাইম থ্রিলারে অভিনয় সুপারস্টারের

আর্জেন্টাইন সিনেমায় গোয়েন্দার ভূমিকায় মেসি

আর্জেন্টাইন সিনেমায় গোয়েন্দার ভূমিকায় মেসি

Lionel Messi debuts in Argentine TV series Los Protectores which will be released next year. এবার সিনেমার পর্দায় লিওনেল মেসি! ক্রাইম থ্রিলারে অভিনয় সুপারস্টারের

  • Share this:

    #বুয়েনোস আয়ার্স: লিওনেল মেসি ফুটবল মাঠের রাজা। সেটাই তার আসল পরিচয়। পৃথিবী জুড়ে তার ভক্তরা পাগল শুধু বল পায়ে তাকে মাঠে দেখতে। কিন্তু ভবিষ্যতে খেলা ছাড়ার পর তিনি কী করবেন কেউ জানে না। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যেমন জেমস বন্ড সিনেমায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু সেরকম কোন খবর এখনো আসেনি।

    তবে পেলে এস্কেপ টু ভিকট্রি, ডেভিড বেকহাম কিং আর্থার, এরিক কন্তনা কুইন এলিজাবেথ সিনেমায় অতীতে অভিনয় করেছেন। ট্রিপল এক্স সিনেমায় ছোট ভূমিকায় ছিলেন নেইমার। নানান ব্যবসায়িক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে অনেক বিজ্ঞাপনেই অভিনয় করেছেন লিওনেল মেসি। এবার আনুষ্ঠানিকভাবে অভিনয়ে অভিষেক হয়ে গেল এই আর্জেন্টাইন সুপারস্টারের।

    নিজ দেশ আর্জেন্টিনার জনপ্রিয় টিভি সিরিজ ‘লস প্রটেক্টরস’-র দ্বিতীয় সিজনে অতিথি অভিনেতা হিসেবে অভিনয় করেছেন মেসি। যা এরই মধ্যে আর্জেন্টিনায় বেশ জনপ্রিয়তা পেয়ে গেছে। মেসির অভিনয়ের ছোট্ট একটি ক্লিপ প্রকাশ করেছে স্টার প্লাস এলএ। এর পুরো ভিডিও দেখতে অপেক্ষা করতে হবে ২০২৩ সাল পর্যন্ত।

    তবে তাকে কতক্ষণ পর্দায় দেখা যাবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। লস প্রটেক্টরসের দ্বিতীয় সিজনের বেশিরভাগ শুটিং হয়েছে আর্জেন্টিনার বুয়েন্স আয়ারস ও ফ্রান্সের প্যারিসে। এই টিভি সিরিজের মাধ্যমেই প্রথমবারের মতো অভিনয় করলেন মেসি। শুটিং শুরুর আগে নিজের নতুন পরিচয়কে সামনে রেখে চওড়া হাসি দেন মেসি। তাকে সাদরে স্বাগত জানান টিভি সিরিজের অন্যান্য অভিনেতারা।

    মেসিকে এই সিরিজের বিশেষ অতিথি হিসেবে উল্লেখ করা হয়েছে। ইউনিটের অনেক সদস্য জানিয়েছেন মেসির ভেতর নাকি একজন অভিনেতা রয়েছে। স্ক্রিপ্ট মুখস্থ করা থেকে ডায়লগ ডেলিভারি সব কিছুতেই নাকি বেশ সহজ ছিলেন তিনি। ক্যামেরা সম্পর্কে মোটামুটি ধারণা আছে মেসির।

    কিন্তু আর্জেন্টাইন এই সিরিজের গল্প কি নিয়ে সেটা জানা যায়নি। যতটা শোনা যাচ্ছে সাসপেন্স ড্রামা হওয়ার সম্ভাবনা বেশি। তবে লিওনেল মেসি নিজে এই নিয়ে বেশি কথা বলতে রাজি নন। এই বছরের শেষে কাতারের মাটিতে ফুটবল বিশ্বকাপ। তার আগে আর্জেন্টিনা দল যথেষ্ট ছন্দে রয়েছে। তাই আপাতত শুধুমাত্র ফুটবল নিয়ে মনোনিবেশ করতে চান এলএমটেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Lionel Messi

    পরবর্তী খবর