corona virus btn
corona virus btn
Loading

ইনস্টাগ্রামে ম্যান সিটি-কে ফলো, জল্পনা বাড়ালেন লিওনেল মেসি

ইনস্টাগ্রামে ম্যান সিটি-কে ফলো, জল্পনা বাড়ালেন লিওনেল মেসি

জুনিয়র দল ও অ্যাকাডেমি ধরলে দু'দশকের বেশি সময়ের সম্পর্ক। বার্সার জার্সিতে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ, লা লিগা, কোপা ডেল সহ ক্লাব ফুটবলের তাবড় ট্রফি। তারপরও কি এটাই প্রাপ্য চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্সের!

  • Share this:

ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, ইন্টার! নামের তালিকা দীর্ঘ। লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে চান জেনে আর্জেন্টাইন তারকাকে দলে পেতে মরিয়া বিশ্বের প্রথম সারির তাবড় ক্লাবগুলো। এলএম টেনকে নিয়ে দুনিয়া জুড়ে তোলপাড়ের মধ্যেই নতুন জল্পনা উস্কে দিলেন স্বয়ং মেসি। ইনস্টাগ্রামে ম্যান সিটিকে ফলো করা শুরু করলেন ছ'বারের ব‍্যালন জয়ী।

মঙ্গলবার মেসি বার্সেলোনা ছাড়তে চেয়ে‌ছেন, খবর প্রকাশ্যে আসার পর থেকেই আর্জেন্টাইন কিংবদন্তিকে দলে পেতে আসরে নেমে পড়ে ম্যানচেস্টার সিটি। কোচ পেপ গোয়ার্দিওলার সঙ্গে লিওনেল মেসির সুসম্পর্ক ও আগে কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মেসিকে দলে পেতে চাইছে ম্যানচেস্টার সিটি। জল্পনা বাড়িয়ে লিওনেল মেসি ইনস্টাগ্রামে ফলো করা শুরু করেছেন ইংল্যান্ডের ক্লাবটিকে।

কিন্তু মেসিকে কি আদৌ ছাড়বে বার্সেলোনা? কাতালান ক্লাবের সঙ্গে ২০২১ পর্যন্ত চুক্তি লিওর। এখনই বার্সেলোনা ছাড়তে চাইলে ৭০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি গুনতে হবে। অন্যদিকে মেসির ক্লাব ছাড়তে চাওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই ন‍্যু ক‍্যাম্পের সামনে জড়ো হতে শুরু করেছেন বার্সেলোনা সর্মথকরা। যে কোনো মূল্যে মেসিকে ধরে রাখার দাবি ক্লাব সদস্য সমর্থকদের। প্রয়োজনে ক্লাব সভাপতি জোশেফ বার্তাম‍্যুকে পদত্যাগ করতে দেখতেও তৈরি ক্লাব সমর্থকরা।

স্প্যানিশ মিডিয়ার খবর, মঙ্গলবার ভারতীয় সময় গভীর রাতে বৈঠকে বসেছিলেন বার্সেলোনার শীর্ষ কর্তারা। কিন্তু সেখানেও জট ছাড়েনি। তবে মেসি ক্লাবে থাকতে একান্তই অনিচ্ছুক হলে, যে জোর করে আর্জেন্টাইনকে ধরে রাখা যাবে না, এটাও পরিষ্কার বার্সেলোনা ম্যানেজমেন্টের কাছে। তবে কি দুই পক্ষের আইনি যুদ্ধ আসন্ন?

১৬ বছর সিনিয়র দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। জুনিয়র দল ও অ্যাকাডেমি ধরলে দু'দশকের বেশি সময়ের সম্পর্ক। বার্সার জার্সিতে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ, লা লিগা, কোপা ডেল সহ ক্লাব ফুটবলের তাবড় ট্রফি। তারপরও কি এটাই প্রাপ্য চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্সের!

PARADIP GHOSH

Published by: Uddalak Bhattacharya
First published: August 26, 2020, 4:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर