Home /News /sports /
মেসির হোটেলের সামনেই ‘শত্রু’ রোনাল্ডোর মুরাল !

মেসির হোটেলের সামনেই ‘শত্রু’ রোনাল্ডোর মুরাল !

Photo Source: Twitter

Photo Source: Twitter

প্রি কোয়ার্টারে নামার আগে যেন লিওকে ফের টেক্কা দিলেন সিআরসেভেন।

  • Share this:

    #কাজান: আর যাই হোক তাঁরা বন্ধু নন। ব্যালন ডি ’অরের মঞ্চ হোক বা খেলার মাঠ। সারাক্ষণ একে অপরকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করেন দুই মহাতারকা। তাঁরা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রি কোয়ার্টারে নামার আগে যেন লিওকে ফের টেক্কা দিলেন সিআরসেভেন।

    নিয়তির পরিহাস বোধহয় একেই বলে। কোনওমতে নাইজেরিয়ার বিরুদ্ধে জয় পেয়ে প্রি কোয়ার্টারে উঠেছে আর্জেন্টিনা। নিজে গোল পেলেও দলের খেলা মন ভরাতে পারেনি ফুটবলপ্রেমীদের। তার উপরে কাজানে মেসির হোটেলের সামনের দেওয়ালে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিশাল মুরাল। সত্যিই সময়টা ভাল যাচ্ছে না আর্জেন্টাইন সুপারস্টারের।

    শনিবার প্রি কোয়ার্টারে নামছে আর্জেন্টিনা। প্রতিপক্ষ ভাল ফর্মে থাকা ফ্রান্স। ম্যাচ খেলতে সোচি থেকে কাজান উড়ে গিয়েছেন মেসিরা। কাজানের রামাদা হোটেলে রয়েছে আর্জেন্টিনা দল। কনফেডারেশন কাপে খেলার সময় এই হোটেলেই ছিল রোনাল্ডোর পর্তুগাল। তারপর থেকেই কাজানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন পর্তুগাল সুপারস্টার। জনপ্রিয়তা এতটাই যে হোটেলের সামনের ভবনে বিরাট রোনাল্ডোর মুরাল বসিয়ে ফেলেছেন তাঁরা।

    ronaldo mural

    মুরালটিতে রোনাল্ডোর দুষ্টুমি ফুটিয়ে তুলেছেন শিল্পী। মুরালে রোনাল্ডো খানিক চোখ মারার ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। এখনও পর্যন্ত বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছেন ক্রিশ্চিয়ানো। অপরদিকে ফর্ম ফিরে পাওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন লিও। ভিনদেশে জনপ্রিয়তায় মেসিকে কিছুটা টেক্কা ক্রিশ্চিয়ানোর। হোটেলের জানলা খুললেই মেসি দেখতে পাবেন খেলার মাঠে তাঁর সবথেকে বড় শত্রুুকে। রোনাল্ডোর মুরালও কি চোখ মারার ভঙ্গিতে ফের সেটাই মনে করিয়ে দিল লিওকে ?

    First published:

    Tags: 2018 FIFA World Cup, CR7, Cristiano Ronaldo, FIFA 2018, Lionel Messi, Ronaldo Mural, Ronaldo Statue

    পরবর্তী খবর