খেলা

corona virus btn
corona virus btn
Loading

বার্সেলোনায় করোনা হানা, বন্ধ হয়ে গেল মেসিদের অনুশীলন

বার্সেলোনায় করোনা হানা, বন্ধ হয়ে গেল মেসিদের অনুশীলন
photo source/fc barcelona twitter

করোনার কারণে বন্ধ হল অনুশীলন। বার্সেলোনার কোচিং স্টাফের দুজনের কোভিড-১৯ পজিটিভ এসেছে

  • Share this:

#বার্সেলোনা: সময়টা ভালো যাচ্ছিল না বার্সেলোনার। মাঠের লড়াইয়ে বেশ কিছু ম্যাচের পয়েন্ট হারানোর পর শেষ দুটো ম্যাচ জিতে ঘুরে দাঁড়িয়েছিল ক্যাটালান ক্লাব। নতুন রেকর্ড স্পর্শ করে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন লিওনেল মেসি। ডাচ কোচ কোম্যান পায়ের তলার মাটি সবে খুঁজে পেতে শুরু করেছিলেন। ব্যর্থতার গ্লানি কাটিয়ে সাফল্যের রাস্তায় ফিরতে শুরু করেছিল দলটা। উয়েস্কার বিপক্ষে জয়ের পর অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ম্যাচ নিয়ে প্রস্তুত হচ্ছিল বার্সেলোনা। কিন্তু মন্দ কপাল। ঠিক মোক্ষম সময় ছন্দপতন। করোনার কারণে বন্ধ হল অনুশীলন। বার্সেলোনার কোচিং স্টাফের দুজনের কোভিড-১৯ পজিটিভ এসেছে। তাই ম্যাচের আগের দিন অর্থাৎ আজ মঙ্গলবারের অনুশীলন স্থগিত করা হয়েছে।

বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে যাওয়ার আগে বার্সেলোনার সব খেলোয়াড় ও কোচিং স্টাফের পুনরায় করোনা পরীক্ষা করা হবে। রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেবে বার্সা।বিলবাওয়ের বিপক্ষে বার্সার ম্যাচটি আগামী বুধবার। এর আগে বার্সেলোনার ওয়েবসাইটে এক বিবৃতিতে জানানো হয়, 'আজ (সোমবার) পিসিআর টেস্টে মূল দলের দুজন স্টাফের নমুনা কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ ব্যাপারে ক্রীড়া ও স্বাস্থ্য-সম্পর্কিত যথাযথ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। মঙ্গলবার সকালে লা লিগার নিয়ম মেনে পুরো দলের পিসিআর পরীক্ষা করা হবে। এর ফলে আগামীকাল (মঙ্গলবার) সকাল ১০টার অনুশীলন স্থগিত করা হয়েছে।'

তবে শুধু বার্সেলোনা নয়, ইংলিশ প্রিমিয়ার লিগেও বেশ কয়েকটি ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে একই কারণে। কয়েকদিন আগেই সিটি বনাম এভারটন ম্যাচ বাতিল হয়েছিল। বাতিল হয়েছিল নিউক্যাসেল বনাম অ্যাস্টন ভিলা ম্যাচ।ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে বিভিন্ন দেশে। ধাক্কা কাটিয়ে স্পেন স্বাভাবিক জীবনে ধীরে ধীরে ফিরে আসছে। বেঁচে থাকার রসদ ফুটবল মাঠে না হোক, টিভিতে তো দেখা যাচ্ছে। কিন্তু এই খবরে আবার নতুন করে দুশ্চিন্তা বয়ে আনল সন্দেহ নেই।

Published by: Rohan Chowdhury
First published: January 5, 2021, 5:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर