ডার্বিতে অপরাজিত আলেজান্দ্রো, টিম গেমেই ভরসা ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচের

রবিবার আবার একটা ডার্বির সামনে ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রো গার্সিয়া। ডার্বিতে অপরাজিত থাকতে স্প্যানিশ কোচের ভরসা কোলাডো-বিদ্যাসাগর জুটি।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 31, 2019 10:30 PM IST
ডার্বিতে অপরাজিত আলেজান্দ্রো, টিম গেমেই ভরসা ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচের
Photo Courtesy: Quess East Bengal
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 31, 2019 10:30 PM IST

#কলকাতা: ডার্বি অভিজ্ঞতায় বিপক্ষ কোচের থেকে এগিয়ে। কলকাতা লিগের ডার্বি ড্র হয়েছিল। আই লিগের দুটো ডার্বি জিতেছিলেন। রবিবার আবার একটা ডার্বির সামনে ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রো গার্সিয়া। ডার্বিতে অপরাজিত থাকতে স্প্যানিশ কোচের ভরসা কোলাডো-বিদ্যাসাগর জুটি।

তাঁর কোচিংয়ে ডার্বিতে অপরাজিত ইস্টবেঙ্গল। রবিবারও জয়ের হাসি নিয়েই মাঠ ছাড়তে চান গার্সিয়া। শেষ ম্যাচে এরিয়ানের বিরুদ্ধে দাপুটে জয়। সেইসঙ্গে দাপট দেখাচ্ছেন কোলাডো ও বিদ্যাসাগর সিং। ডার্বি জিততে স্প্যানিশ-ভারতীয় জুটিতে ভরসা রাখছেন গার্সিয়া। ডিফেন্সে বোরহা না থাকায় বাড়তি দায়িত্ব মার্তি ক্রেসপিকে। মাধমাঠে থাকতে পারেন কাসিমই। উইংয়ে শুরু করতে পারেন গত মরসুমে বাগানের হয়ে দাপট দেখানো পিন্টু। কোনওভাবে গোল না এলে দ্বিতীয়ার্ধে নামতে পারেন নতুন বিদেশি মার্কোস। ম্যাচের আগের দিন ক্লোজড ডোর প্র্যাকটিসে গার্সিয়া ব্রিগেড। নেমে পড়লেন নতুন বিদেশি হুয়ান গঞ্জালেজও।

ডার্বিতে অপরাজিত। কিন্তু বিপক্ষকে হেলাফেলা করার ভুল করছেন না আলেজান্দ্রো। প্র্যাকটিসের ফাঁকেই আলাদা করে বিপক্ষকে নিয়ে ক্লাস। ভরসা রাখছেন সেই টিম গেমেই।

আরও দেখুন-

Loading...

First published: 10:27:28 PM Aug 31, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर