corona virus btn
corona virus btn
Loading

আইএসএলের দিকে আরও এক পা, মঙ্গলবার দুপুরে বিড পেপার তুলল ইস্টবেঙ্গল

আইএসএলের দিকে আরও এক পা, মঙ্গলবার দুপুরে বিড পেপার তুলল ইস্টবেঙ্গল
File Photo

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যস্থতায় ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী চূড়ান্ত হওয়ার পরেই এফএসডিএলের পক্ষ থেকে আইএসএলের বিড খুলে দেওয়া হয়েছিল। কিন্তু ময়দান জুড়ে জল্পনা চলছিল, কী নামে ইস্টবেঙ্গল পেপার তুলবে!

  • Share this:

#কলকাতা: আইএসএল খেলার লক্ষ্যে আরও এক ধাপ এগোল লাল-হলুদ। মঙ্গলবার দুপুরে আইএসএল খেলার জন‍্য বিড পেপার তোলা হল ক্লাবের পক্ষ থেকে। শতবর্ষে পা রাখা ক্লাবের পক্ষ থেকে বিড পেপার তুলল বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট।

শ্রী সিমেন্ট ফাউন্ডেশনের নামেই তোলা হল ইস্টবেঙ্গলের বহু কাঙ্খিত আইএসএলের বিড পেপার। নিয়ম মেনে জমা করা হল পাঁচ লক্ষ টাকা। ১৪ সেপ্টেম্বরের মধ্যে বিড পেপারের সফট কপি জমা দিতে হবে। এফএসডিএলের দফতরে বিড পেপারের হার্ড কপি জমা দেওয়ার সময়সীমা ১৭ সেপ্টেম্বর।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যস্থতায় ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী চূড়ান্ত হওয়ার পরেই এফএসডিএলের পক্ষ থেকে আইএসএলের বিড খুলে দেওয়া হয়েছিল। কিন্তু ময়দান জুড়ে জল্পনা চলছিল, কী নামে ইস্টবেঙ্গল পেপার তুলবে! শেষ পর্যন্ত শতাব্দী পেরোন ক্লাবের পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে বিড পেপার তুলল বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট। অর্থাৎ আইএসএল খেলার দিকে আরও এক পা বাড়াল লাল-হলুদ শিবির।

এদিকে ঠিক হয়েছে, নতুন কোম্পানিতে আট জন বোর্ড অফ ডিরেক্টর থাকবেন। এর মধ্যে ছয় জন থাকবেন বিনিয়োগকারী সংস্থার পক্ষ থেকে। ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে থাকবেন দুই কর্তা। ক্লাবের পক্ষ থেকে শীর্ষকর্তা দেবব্রত সরকার জানান,"আইএসএল খেলার জন্যই এত কাঠ-খড় পুড়িয়ে আসরে নামা। বিড পেপার তোলা তারই অন‍্যতম ধাপ। এখনও অনেক কাজ বাকি। কোচ ও বিদেশি ফুটবলার নির্বাচন নিয়ে ক্রমাগত আলোচনা চলছে। ভাল ও শক্তিশালী দল গড়া এখন আমাদের প্রধান লক্ষ্য।"

PARADIP GHOSH 

Published by: Siddhartha Sarkar
First published: September 9, 2020, 7:30 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर