খেলা

corona virus btn
corona virus btn
Loading

ঘোর দুঃসংবাদ! অসুস্থ ফুটবলের রাজপুত্র মারাদোনা, তড়িঘড়ি নেওয়া হল হাসপাতালে

ঘোর দুঃসংবাদ! অসুস্থ ফুটবলের রাজপুত্র মারাদোনা, তড়িঘড়ি নেওয়া হল হাসপাতালে
হাসপাতালে দিয়োগো মারাদোনা।

সোমবার হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন ফুটবলের রাজপুত্র। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • Share this:

#বুয়েনাস আইরেস: সদ্যই পেরিয়েছেন ৬০ তম জন্মদিন। দেখা গিয়েছিলে উন্মাদনা কমেনি আজও, বিশ্বজুড়ে ভক্তরা পালন করেছে তাঁর জন্মের দিনটা। কিন্তু তালটা এবার কাটল। সোমবার হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন ফুটবলের রাজপুত্র। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপাতত লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি মারাদোনাষ অন্তত তিন দিন পর্যবেক্ষণ করা হবে তাঁকে। চিকিৎসকদের মতে, মারাদোনার শরী‌রে ডিহাইড্রেশানের সমস্যা দেখা দিয়েছে। রক্তাল্পতার সমস্যাও রয়েছে। রয়েছে বেশ কিছু মানসিক সমস্যা। এই পরিস্থিতিতে প্রয়োজন ধারাবাহিক চিকিৎসা। তবে স্বস্তির খবর একটাই মারাদোনার শরীরে করোনার লক্ষণ দেখা যায়নি এখনও পর্যন্ত।

মারাদোনার স্ট্রোক হয়েছে, এই গুজবকে নস্যাৎ করেছেন তাঁর চিকিৎসক লিপোলদো লুক। লুক সাংবাদিকদের বলেন, বেশ কয়েকদিন ধরেই শরীরটা ভালো যাচ্ছিল না মারাদোনার। বিশেষত মানসিক সমস্যা তাঁকে শারীরিক ভাবে আরও অসুস্থ করে তুলেছে। তবে অবস্থা খুব গুরুতর নয়।

মারোদানোকে শেষবার দেখা গিয়েছিল স্থানীয় ক্লাব জিমনাশিয়ার মাঠে। সেখানে জন্মদিনের কেক কাটতেও দেখা যায় ফুটবলের বরপুত্রকে। তবে আচমকা শরীর খারাপ হওয়ায় মাঠ ছাড়তে হয় তাঁকে। প্রীতি ম্যাচে থাকতে পারেননি তিনি। তার পর থেকে জনসমক্ষেও দেখা যায়নি তাঁকে। অবশেষে সোমবার রাতেই মেলে এই খবর।

Published by: Arka Deb
First published: November 3, 2020, 9:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर