খেলা

corona virus btn
corona virus btn
Loading

মহেন্দ্র সিং ধোনিকে বিয়ে করতেনই না! এ কী বলছেন সাক্ষী ধোনি?

মহেন্দ্র সিং ধোনিকে বিয়ে করতেনই না! এ কী বলছেন সাক্ষী ধোনি?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলা শেষ হতে না হতেই ধোনি তাঁর মনোযোগের পুরোটাই দিয়েছেন পরিবারে। দুবাইয়ের এক পাঁচতারায় বেশ জমিয়ে স্ত্রীর জন্মদিনের পার্টিও দিয়েছেন।

  • Share this:

#নয়াদিল্লি: মুখের উপরে সত্যি কথাটা বলে দিতে দ্বিধা বোধ করেন না একটুও- এ দুর্নাম কিন্তু সাক্ষী ধোনির আছেই সেলিব্রিটি-মহলে! আবার ওই এক কারণেই অনেকে তাঁকে কম পছন্দ করেন না! সব চেয়ে বেশি যে পছন্দ করেন স্বামী মহেন্দ্র সিং ধোনি, তা তো আর বলার অপেক্ষা রাখে না! ও দিকে চলতি বছরের জন্মদিন, মানে ৩২ বছরে পা রাখার আগে কি না সাক্ষী বলে বসলেন যে ক্যাপ্টেন কুলকে তিনি বিয়েই করতেন না!

কেন এ কথা বলেছেন সাক্ষী, সে প্রসঙ্গে আসার আগে একটু জন্মদিনের দিকটা সেরে নেওয়া যাক! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলা শেষ হতে না হতেই ধোনি তাঁর মনোযোগের পুরোটাই দিয়েছেন পরিবারে। দুবাইয়ের এক পাঁচতারায় বেশ জমিয়ে স্ত্রীর জন্মদিনের পার্টিও দিয়েছেন। লকডাউন শেষ হতেই দুবাইয়ে স্বামী শোয়েব মালিকের কাছে চলে গিয়েছিলেন সানিয়া মির্জা, ফলে এই দম্পতিও হাজিরা দিয়েছিলেন জন্মদিনের পার্টিতে। যার ছবি মির্জা নিজের ইনস্টাগ্রাম স্টোরি মারফত শেয়ার করতে ভোলেননি!

https://www.instagram.com/p/CHx8rJOHZPW/?utm_source=ig_web_copy_link

যাই হোক, জন্মদিনের কিছু আগে এক সাক্ষাৎকারে সাক্ষী এক বিস্ফোরক বয়ান দিয়েছিলেন। জানিয়েছিলেন, যে সময়ে ধোনি লম্বা চুল রাখতেন, সে সময়ে ভাগ্যিস ওঁর সঙ্গে তাঁর আলাপ হয়নি! সাক্ষীর অকপট জবানবন্দি- ওই সময়ে তিনি যদি লম্বা কমলা রঙ-করা চুলের ধোনিকে দেখতেন, তা হলে পাত্তাই দিতেন না! সত্যি বলতে কী, তাঁর ধোনির দিকে চোখ যেতই না! সাক্ষীর মতে ও রকম লম্বা চুল ধোনিকে নয়, একমাত্র জন আব্রাহামকেই না কি মানায়! এ বার বোঝা যাচ্ছে তো- কেন হালফিলে ছোট হেয়ার কাট ফলো করেন ক্যাপ্টেন কুল?

পাশাপাশি মিসেস ধোনি সেই সাক্ষাৎকারে আরও কিছু বলতে ভোলেননি! জানিয়েছেন যে দুনিয়া শান্ত স্বভাবের জন্য খেলোয়াড়কে চিনলেও একমাত্র তিনিই না কি ওঁকে দারুণ রাগিয়ে দিতে পারেন! সেটা খুব কাছের মানুষ বলেই সম্ভব হয়! https://twitter.com/ChennaiIPL/status/1329402008541904897?s=20 তবে যতই যা-ই হোক, শেষ পর্যন্ত তো ভালোবেসেই বিয়েটা করেছিলেন সাক্ষী! তাই চেন্নাই সুপার কিংস-এর পোস্ট করা এক ভিডিওয় বলতে ভোলেননি সাক্ষী- ক্রিকেট যেমন ধোনির প্রায়োরিটি, তেমনই আবার তাঁর প্রায়োরিটি ধোনি!

Published by: Dolon Chattopadhyay
First published: November 20, 2020, 4:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर