corona virus btn
corona virus btn
Loading

নেইমার নন, পাওলিনহোর চোখে সেরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো !

নেইমার নন, পাওলিনহোর চোখে সেরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো !
Photo Courtesy : Getty Images

নেইমার নন, তাঁর চোখে সেরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সবাইকে চমকে মন্তব্য ব্রাজিলের নতুন তারা পাওলিনহোর।

  • Share this:

#কলকাতা: নেইমার নন, তাঁর চোখে সেরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সবাইকে চমকে মন্তব্য ব্রাজিলের নতুন তারা পাওলিনহোর। ব্রাজিল অধিনায়কের দাবি নেইমারের শুভেচ্ছা চাপ নয়, তাঁদের জার্মানির বিরুদ্ধে ঝাঁপাতে আরও চাঙ্গা করবে।

স্বস্তিতে থাকতে পারেন সঞ্জয় সেন, খালিদ জামিলরা। কলকাতায় বসে ব্রাজিলের ক্লাব ফুটবলের যে তথ্য ফাঁস করলেন যুব কোচ, তাতে আঁতকেই উঠতে হয়। গত আড়াই বছর ব্রাজিল যুব দলকে নিয়ে কাজ করছেন অ্যামিদিউ কার্লোস। তাঁরও হাতে খড়ি ব্রাজিলের ক্লাব ফুটবল থেকে। ফুটবলের মক্কায় বসে কার্লোসের দাবি, এক মরশুমে পাঁচ থেকে ছ’জন কোচ বদল হয় ব্রাজিলের যে কোনও ক্লাবে। আর এটাই দস্তুর। তাই পান থেকে চুন খসলে কোনও রেহাই নেই।

গত কয়েক বছরে তাঁদের ভাঁড়ারে টান পড়েছিল। কিন্তু তিনি মনে করেন এখনও বিশ্ব ফুটবলে ফুটবলার তৈরির কারখানা ব্রাজিল। তাই পাওলিনহো, লিঙ্কনদের মধ্যে প্রচুর সম্ভাবনা দেখতে পান এই হেড স্যার। কার্লোসের এই দাবির মধ্যেই কলকাতাকে চমকে দিলেন পাওলিনহো। কারণ তিনি রোনাল্ডোর ভক্ত। ব্রাজিলের সাত নম্বর ফুটবলের সব রসদ খুঁজে পান পর্তুগালের সাত নম্বরের থেকে। নেইমারের দেশের আগামীর এই তারকা মনে করেন, সিআর সেভেন তাঁর কাছে অক্সিজেনের মতো। ক্লাব ফুটবল খেলার সুবাদে চল্লিশ হাজার দর্শকের সামনে খেলার অভিজ্ঞতা রয়েছে। ব্রাজিল অধিনায়কের আশা, রবিবার যুবভারতী মারাকানা হয়ে উঠবে। কলকাতা থাকবে পেলের দেশের পাশে।

First published: October 21, 2017, 6:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर