রবিবার নতুন বছরের প্রথম ডার্বি, বড় ম্যাচেই ফোকাসের নির্দেশ সবুজ-মেরুন ফুটবলারদের

রবিবার নতুন বছরের প্রথম ডার্বি, বড় ম্যাচেই ফোকাসের নির্দেশ সবুজ-মেরুন ফুটবলারদের
Photo Courtesy: Mohun Bagan

লক্ষ্মীবারে ঐতিহাসিক মউ স্বাক্ষরে মিশে গিয়েছে ১৩০ বছরের মোহনবাগান ও ছয় বছরের এটিকে। এই মধুচন্দ্রিমায় না ভেসে ডার্বির প্রস্তুতিতে মাঠে ফিরল মোহনবাগান।

  • Share this:

#কলকাতা: চুক্তি নিয়ে চিন্তা করতে হবে না। ডার্বির আগে কোচ ফুটবলারদের আশ্বস্ত করলেন মোহনবাগান কর্তারা। বৃহস্পতিবারই এটিকে-মোহনবাগান সংযুক্তিকরণ হয়েছে। তারপর আজ, শুক্রবার ময়দানে ডার্বির দামামা বাজিয়ে দিল সবুজ-মেরুন।

লক্ষ্মীবারে ঐতিহাসিক মউ স্বাক্ষরে মিশে গিয়েছে ১৩০ বছরের মোহনবাগান ও ছয় বছরের এটিকে। এই মধুচন্দ্রিমায় না ভেসে ডার্বির প্রস্তুতিতে মাঠে ফিরল মোহনবাগান। শুক্রবার সল্টলেকের অনুশীলন মাঠে দল নিয়ে মাঠে নামলেন বাগানের স্প্যানিশ কোচ কিবু ভিকুনা। রবিবার যুবভারতীতে নতুন দশকের প্রথম বড় ম্যাচ। আই লিগে শীর্ষে থেকেই ইস্টবেঙ্গলের বিরুদ্ধে মাঠে নামবে মোহনবাগান। তার আগে ফুটবলারদের ভোকাল টনিক সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তদের।

অনুশীলনের আগে ড্রেসিং রুমেই কোচ-ফুটবলারদের বৈঠকে বসেন কর্তারা। বড় ম্যাচের উপরেই ফোকাস করতে অনুরোধ করা হয়। নতুন সংযুক্তিকরণের পর চুক্তি নিয়ে ফুটবলারদের চিন্তা না করতেই অনুরোধ করা হয়েছে। কর্তাদের দাবি, ফুটবলারদের ভবিষ্যৎ নিশ্চিত করা তাঁদের দায়িত্ব। বাগান কর্তাদের দাবি, রবিবারের সল্টলেক এখন থেকেই হাউজফুল।

এখনও গোকুলাম হারের আড়মোড়া ভাঙতে পারেনি ইস্টবেঙ্গল। ডার্বির অনুশীলনে আলেজান্দ্রো গার্সিয়ার ফতোয়া ক্লোজ ডোর অনুশীলনের। প্রতিপক্ষ কিবু ভিকুনা কিন্তু অনেক উদার। দলের বল মেশিন জোসেবা বেইতিয়াকে নিয়ে সেটপিস ঝালিয়ে ইঙ্গিত দিলেন বড় ম্যাচের জন্য তৈরি লিগ শীর্ষে থাকা মোহনবাগান।

First published: January 17, 2020, 6:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर