Home /News /sports /
চেন্নাই এক্সপ্রেসে ধাক্কা খেয়েও লিগ শীর্ষে এটিকে মোহনবাগান

চেন্নাই এক্সপ্রেসে ধাক্কা খেয়েও লিগ শীর্ষে এটিকে মোহনবাগান

ম্যাচের সেরা গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। বেশ কয়েকটা দুরন্ত রিফ্লেক্স দেখিয়ে সেভ করলেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#গোয়া: মঙ্গলবার বাম্বলিম জিএমসি স্টেডিয়ামে এটিকে মোহনবাগান আটকে গেল চেন্নাইন এফসির বিপক্ষে। স্কোরলাইন বলছে ম্যাচটা গোলশূন্য ড্র হয়েছে। কিন্তু যা বলছে না তা হল ম্যাচটা সবুজ মেরুন জিততেও পারত, হারতেও পারত। দুই দল একাধিক সুযোগ তৈরি করেও গোল করতে না পারায় ম্যাচের রেজাল্ট হল না। প্রথমার্ধে চেন্নাইনের কৃভেলারও, চাংতে সুবর্ণ সুযোগ পেয়েছিল গোল করার। একবার অরিন্দম বাঁচালেন, আর একবার অল্পের জন্য বাইরে চলে গেল চাংতের শট। পাশাপাশি এটিকে মোহনবাগান সুযোগ পেয়েছিল জালে বল জড়ানোর। রয় কৃষ্ণর প্রচেষ্টা কয়েক ইঞ্চির জন্য গোল হল না, আর একবার ডেভিড উইলিয়ামসকে বক্সের মধ্যে ফেলে দিলেন রেগান সিং। নিশ্চিত পেনাল্টি দিলেন না রেফারি।

দ্বিতীয়ার্ধে শুভাশিসের ক্রস রয় কৃষ্ণ হেড করলে অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ম্যাচের সেরা গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। বেশ কয়েকটা দুরন্ত রিফ্লেক্স দেখিয়ে সেভ করলেন তিনি। চেন্নাইন ডিফেন্সে ব্রাজিলীয় এল সাবিয়া এবং বসনিয়ার সিপোভিচ পাহাড়ের মত দাঁড়িয়ে থাকলেন। দুই প্রান্ত থেকে ভেসে আসা ক্রস, মাইনাস একের পর এক ক্লিয়ার করলেন। অন্যদিকে ব্র্যাড ইনম্যান, জয়েশ রানে, প্রবীর দাসকে নামিয়ে বিপক্ষের ওপর চাপ বাড়াতে চেয়েছিলেন সবুজ মেরুন কোচ। কিন্তু এদিন যেন না হারার প্রতিজ্ঞা নিয়ে নেমেছিল চেন্নাইন।

ম্যাচ শেষে হাবাস জানিয়ে গেলেন এদিন দল পরিকল্পনামাফিক খেলতে পারেনি। তিনি একেবারেই খুশি নন ছেলেদের পারফরম্যান্সে। তবে পাশাপাশি এটাও বলতে ভুললেন না,হারের থেকে ড্র ভাল। বলতেই পারেন তিনি। মুম্বইয়ের থেকে এক ম্যাচ বেশি খেলে লিগ শীর্ষে পৌঁছে গেলেন কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসরা। গোয়া এবং বেঙ্গালুরু ম্যাচ জয়ের পর এদিনের পারফরম্যান্স কিছুটা প্রশ্ন তুলবে। কিন্তু লম্বা লিগে এরকম ওঠাপড়া থাকবে সেটা বিলক্ষণ জানেন দু বারের চ্যাম্পিয়ন কোচ। অরিন্দম জানিয়ে গেলেন ম্যাচ সেরা অবশ্যই বড় প্রাপ্তি, তবে দল জিততে পারলে সেটা সবচেয়ে বড় প্রাপ্তি হত।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: ATK Mohubagan, ISL