পুলওয়ামা জঙ্গি হানার পরেও ইস্টবেঙ্গলকে খেলতে হবে কাশ্মীরেই, জানাল ফেডারেশন

পুলওয়ামা জঙ্গি হানার পরেও ইস্টবেঙ্গলকে খেলতে হবে কাশ্মীরেই, জানাল ফেডারেশন
Photo Courtesy - East Bengal/ Facebook Account

  • Share this:

    #নয়াদিল্লি : পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে ৷ কাশ্মীরে তারপরে হয়েছে জঙ্গি নিকেশ অভিযান ৷ সব মিলিয়ে কাশ্মীরের স্বাভাবিক জীবনের ছন্দ বিঘ্নিত ৷ কিন্তু AIFF নিজের হাতে নিরাপত্তার দায়িত্ব নিয়ে আই লিগের ম্যাচ কাশ্মীরে খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ৷

    এরফলে আঠাশে ফেব্রুয়ারি আই লিগের ম্যাচ হবে শ্রীনগরেই। তাদের দায়িত্বেই টিআরসি স্টেডিয়ামে ম্যাচ খেলবে রিয়াল কাশ্মীর এবং ইস্টবেঙ্গল। এই আশ্বাস ভারতীয় ফুটবল ফেডারেশনের।

    পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে সেখানে ম্যাচ করা সম্ভব কিনা, তা জানতে চেয়েছিল কোয়েস ইস্টবেঙ্গল। সেই চিঠির উত্তরেই ফেডারেশন জানিয়েছে, কোনও পরিস্থিতিতেই আঠাশ তারিখ শ্রীনগর থেকে ম্যাচ সরবে না। এর আগে খারাপ আবহাওয়ার জন্য শ্রীনগরে স্থগিত হয়েছিল রিয়াল কাশ্মীর বনাম কোয়েস ইস্টবেঙ্গলের ম্যাচ। সেই ম্যাচের নতুন তারিখ হয় আঠাশে ফেব্রুয়ারি। এদিকে, ফেডারেশনের আশ্বাসে সুর নরম লাল-হলুদ কর্তাদের। তাঁরাও সায় দিচ্ছেন শ্রীনগরে ম্যাচ খেলার। নিরাপত্তার স্বার্থে ইস্টবেঙ্গলের বিমান এবং কোন হোটেলে ফুটবলাররা থাকবেন, তা বিস্তারিত তথ্য চেয়েছে ফেডারেশন।


    আরও পড়ুন -আইপিএলের আগেই বিয়ে সেরে ফেললেন এই KKR ক্রিকেটার, দেখে নিন অ্যালবাম

    এই পরিস্থিতিতে শুক্রবার পর্যন্ত পিছিয়ে গেল আদালতে মিনার্ভা বনাম ফেডারেশনের যুদ্ধ। মঙ্গলবার  দিল্লি হাইকোর্টে এই মামলার শুনানি হওয়ার কথা ছিল। এদিন আদালতে হাজির ছিল দু’পক্ষ। কিন্তু আদালতের কাছে দু’পক্ষই কোনও তথ্যপ্রমাণ তুলে দিতে পারেনি। যার জেরে শুক্রবার পর্যন্ত পিছিয়ে যায় শুনানি।

    শ্রীনগরে আই লিগের ম্যাচ নিয়ে টানাপোড়েনের মধ্যেই আসরে বেঙ্গালুরু এফসি। আইএসএলের দলের পক্ষ থেকে ট্যুইট করে শ্রীনগরে প্রদর্শনী ম্যাচ খেলার আগ্রহ প্রকাশ করা হয়। পালটা ট্যুইটে রিয়াল কাশ্মীর সাদর অভ্যার্থনা জানায় বেঙ্গালুরুর এই প্রস্তাবকে।

    আরও দেখুন

    First published:

    লেটেস্ট খবর